সাউথ্যাম্পটনকে হারিয়ে তিনে ফিরল লিভারপুল

রবার্তো ফিরমিনহো ও মোহামেদ সালাহর গোলে প্রিমিয়ার লিগের ম্যাচে সাউথ্যাম্পটনকে ২-০ গোলে হারিয়েছে লিভারপুল। আর এ জয়ে টটেনহ্যামকে টপকে পয়েন্ট টেবিলের শীর্ষ তিনে ফিরেছে ক্লপের শিষ্যরা।

প্রতিপক্ষের মাঠে বলের নিয়ন্ত্রণ নিয়ে খেলতে থাকা লিভারপুলকে ম্যাচের ষষ্ঠ মিনিটে লিড এনে দেন ফিরমিনহো। মোহামেদ সালাহর লম্বা করে বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে নিখুঁত শটে জালে জড়ান ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড।

বিরতি থেকে ফিরেও বলের নিয়ন্ত্রণ নিজেদের কাছেই রাখে লিভারপুল। ম্যাচের ৭১ মিনিটে ফিরমিনহোর শট শেষ মুহূর্তে পা বাড়িয়ে আটকান সাউথ্যাম্পটন গোলরক্ষক। বাকি সময় আর কোন গোল না হলে জয় নিয়েই মাঠ ছাড়ে অল রেডরা।

এ জয়ে ২৭ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে লিভারপুল। আর ৫২ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে নেমে গেছে টটেনহ্যাম হটস্পার।

এদিকে দিনের অন্য ম্যাচে নিউক্যাসল ইউনাইটেডের কাছে ১-০ গোলে হেরে গেছে ম্যানচেস্টার ইউনাইটেড। হারের পরও ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে তারা। শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৭২। পঞ্চম স্থানে আছে এক ম্যাচ করে কম খেলা চেলসি (৫০)। ষষ্ঠ স্থানে থাকা আর্সেনালের পয়েন্ট ২৭ ম্যাচে ৪৫।

x

Check Also

শেষ মুহূর্তে মেসির গোলে বার্সেলোনার রক্ষা

পিছিয়ে থেকে শেষ মুহূর্তে মেসির গোলে লজ্জা থেকে রক্ষা পেল বার্সেলোনা। শেষ দিকে আর্জেন্টাইন ফরোয়ার্ডের ...