বন্দরটিলায় মাওলানা আব্দুল হাকিম আইডিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণী সম্পন্ন


ক্রীড়া সংবাদ:১০ফেব্রুয়ারী
বন্দরটিলায় মাওলানা আব্দুল হাকিম আইডিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী সভা স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি লোকমান হাকিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ৩৯নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ জিয়াউল হক সুমন।
তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ছাত্রছাত্রীদের কে প্রযুক্তিগত বিদ্যা ও ডিজিটাল শিক্ষার প্রতি আগ্রহী করার আহবান করেন এবং নৈতিক শিক্ষার পাশাপাশি ক্রীড়া শিক্ষার প্রতি মননিবেশ করারও অনুরোধ জানান। ১০ফেব্রুয়ারী শনিবার দুপুরে স্কুল সংলগ্ন মাঠে পুরস্কার বিতরণী সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়্।
সভায় অন্যান্য বিশেষ অতিথির মধ্যে মঞ্চে উপস্থিত ছিলেন মহিলা কাউন্সিরর মিসেস শাহানুর বেগম,থানা শিক্ষা অফিসার খালেদা পারভিন,মহিলা আঃলীগ সভানেত্রী শারমিন ফারুখ সুলতানা,ক্রীড়া সংগঠক মোঃ সেলিম রেজা, মেম্বার মোঃ হারুণ উর রশিদ, মোঃ সাহাবুদ্দিন ,স্কুলের সহ-সভাপতি ক্যাপটেন মোঃজসিম উদ্দিন,সাঃসম্পাদক-মোঃসাইফুদ্দিন,প্রধান শিক্ষক মোঃ জাকের হোসাইন,অর্থ সম্পাদক মোঃ ফারুখ হোসেন,সহ-অর্থ সম্পাদক মমিনুল ইসলাম টিটু(টিটু স্যার),সদস্য মোঃ রফিক,নুর মোহাম্মদ,দঃহালিশহর প্রাথঃবিদ্যাঃ ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শিবু রানী দাশ সহ বিভিন্ন স্কুলের প্রতিনিধিগণ।
এর আগে সকাল থেকেই ছাত্রছাত্রীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক এবং ছোট্ট নাটিকা,গান ,নাচ,কবিতা-ছড়া এবং যেমন খুশি তেমন সাজ। বিকেলে সকল ক্ষেত্রে বিজয়ীদের পুরস্কার বিতরণ করেন অতিথি বৃন্দ।

x

Check Also

ব্রাজিল ক্যাম্প করবে সোচিতে, আর্জেন্টিনা ব্রোনিতসিতে

এ যেন এক মহাযুদ্ধ। সারা বিশ্বের বাছাই করা ৩২টি জাতি-রাষ্ট্রের মধ্যে একটি মাত্র ট্রফি জয়ের ...