পশ্চিম গুজরা ইসলামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৮ সম্পন্ন

রাউজান থানাধীন পশ্চিম গুজরা ইসলামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৮ অদ্য ১০ ফেব্র“য়ারি বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে অত্র বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মুহাম্মদ আবু তাহেরের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক অসিম বড়–য়ার সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। উক্ত বাষিক ক্রীড়া প্রতিযোগীতা উদ্বোধন করেন প্রধান অতিথি রাউজান থানার সহকারী শিক্ষাকর্মকর্তা আব্দুল মোহাইমেন।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমাপিকা বড়–য়া, সহকারী প্রধান শিক্ষক শিমুল আক্তার, সুমি তালুকদার, টুম্পা মল্লিক, প্রিয়াঙ্কা চৌধুরী, মাওলানা গিয়াস উদ্দিন আলকাদেরী, ইঞ্জিনিয়ার মোর্শেদুল হক বাবলু, জাহেদুল হক, পুলক বড়–য়া, মোঃ শফিউল আলম, রাসেল, মোঃ রাশেদ অভিভাবকবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এসময় প্রধান অতিথির বক্তব্যে রাউজান থানার সহকারী শিক্ষাকর্মকর্তা আব্দুল মোহাইমেন বলেন, শিক্ষার্থীদের লেখা পড়ার পাশাপাশি খেলা ধূলায়ও অংশগ্রহণ করা দরকার। শিক্ষার্থীদের প্রতিযোগিতাপূর্ণ বিশ্বে দক্ষ মানব সম্পদ হিসেবে গড়ে উঠার অভিপ্রায় এবং বিজ্ঞানমনষ্ক মনন গঠনে আত্মনিয়োগ করতে হবে। শিক্ষা ক্ষেত্রে শুধুমাত্র সংখ্যাগতভাবে বৃদ্ধিই যথেষ্ট নয় বরং সকলের জন্য মানসম্মত সুশিক্ষা নিশ্চিত করতে শিক্ষায় অত্যধিক বিনিয়োগ প্রসারিত করা প্রয়োজন। ভবিষ্যৎ প্রজন্মকে আলোকিত ও মননশীল নাগরিক হিসেবে গড়ে তোলার বিকল্প নেই।

x

Check Also

হযরত নজীর আহমদ শাহ আল মাইজভাণ্ডারী (রহ.) এর বার্ষিক উরস শরীফ আগামী ১০ ফাল্গুন

আগামী ১০ ফাল্গুন রোজ বৃহস্পতিবার ফটিকছড়ি সুন্দরপুর ছিলোনিয়া হযরত নজীর আহমদ শাহ আল মাইজভাণ্ডারী (রহ.) ...