ফের বাবা হওয়ার ‘আকাঙ্খা’ শাহরুখের

আরিয়ান, সুহানা, অ্যাব্রামের ঘরে কি নতুন অতিথি আসতে চলেছে। চমকে ওঠার মতোই খবর৷ কারণ বলিউড বাদশা শাহরুখ খান নিজেই নাকি সেই ইচ্ছা প্রকাশ করেছেন৷ তবে আসল ঘটনাটি একটু অন্যরকম৷ ‘টেডটক্‌স ইন্ডিয়া নয়ি সোচ’’ নামে একটি টক শো সঞ্চালনা করেন শাহরুখ।

সম্প্রতি তার একটি এপিসোডে আকাঙ্ক্ষা নামটি উচ্চারণ করতে শাহরুখকে বহুবার টেক দিতে হয়। এরপর হাসির ছলে একটি মন্তব্য করেন শাহরুখ৷ বলে ওঠেন, একটা নাম বলতে তার যখন এতবার রি-টেক দিতে হয়েছে, তখন তার চতুর্থ সন্তানের এই নামটিই রাখা উচিত।

তাহলে সর্বক্ষণ আকাঙ্ক্ষা নামটি তিনি ডাকতে পারবেন। শাহরুখ বলেন, বেশ কয়েকদিন ধরেই এই নামটা নিয়ে সমস্যায় পড়েছেন তিনি৷ কিছুতেই সঠিকভাবে এটি উচ্চারণ করতে পারছেন না৷ সাধারণত আমার এই ভুল হয় না। মনে হচ্ছে আমার চতুর্থ সন্তান হতে চলেছে। যার নাম রাখব আকাংশা।

আর শাহরুখের এই বক্তব্য ঘিরেই ছড়ায় কানাঘুষা। তবে শাহরুখের এই বক্তব্য ছিল নেহাতই মজার ছলে।

১৯৯১ গৌরী খানের সঙ্গে পথচলা শুরু করেছিলেন বলিউডের কিং খান৷ তার তিন সন্তান আরিয়ান, সুহানা ও আব্রাম। বর্তমানে আনন্দ এল রাইয়ের ‘জিরো’ নামে নতুন ছবির কাজে ব্যস্ত শাহরুখ। ছবিতে তার সঙ্গে থাকছেন অানুশকা শর্মা এবং ক্যাটরিনা কাইফ। তাই তাঁর এই মন্তব্য নেহাতই মজার ছলে করা বলে জানিয়েছেন তিনি৷

x

Check Also

শেষ মুহূর্তে মেসির গোলে বার্সেলোনার রক্ষা

পিছিয়ে থেকে শেষ মুহূর্তে মেসির গোলে লজ্জা থেকে রক্ষা পেল বার্সেলোনা। শেষ দিকে আর্জেন্টাইন ফরোয়ার্ডের ...