আদালতে খালেদা, বিচারিক কার্যক্রম শুরু হবে ২টার পর

 

জিয়া অরফানেজ ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির দুই মামলায় হাজিরা দিতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আজ মঙ্গলবার সকালে আদালতে উপস্থিত হন। পূর্বের ঘোষণা অনুয়ায়ী আজ বেলা ১১টায় তার দুই মামলার বিচার কার্যক্রম শুরু হওয়ার কথা ছিল।  কিন্তু তিনি সকালে আদালতে এসে জানতে পারেন আজ আদালত বসবে দুপুর ২টায়।

আদালতের পেশকার বলেন, গত বছর যেসব আইনজীবী মারা গেছেন তাদের স্মরণসভা আজ জেলা জর্জকোর্ট প্রাঙ্গণে অনুষ্ঠিত হচ্ছে। এজন্য আজ আদালত দুপুর ২টায় বসবে।

দুদকের আইনজীবী মোশাররফ হোসেন কাজল বলেন, আজ দুপুরে যে আদালত বসবে সে বিষয়টি আমরা জানতাম না। আমরা জানতাম, সকাল ১১টায় আদালত বসবে।

ঘোষণা অনুযায়ী সব আদালতের বিচার কার্যক্রম দুপুর ২টা পর্যন্ত বন্ধ থাকার কথা থাকলেও একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলার কার্যক্রম বেলা ১২টা থেকে শুরু হয়েছে। এ বিষয়ে জানতে চাইলে ঢাকা মহানগরের পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু বলেন, ওই আদালত হয়তো এ নোটিশটি পায়নি।  তাই তারা কার্যক্রম চালাচ্ছেন।

x

Check Also

টুঙ্গিপাড়ায়শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩০ তম প্রতিষ্ঠা পালন

টুঙ্গিপাড়া(গোপালগঞ্জ)প্রতিনিধি: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নানা উদ্দিপনার মধ্যে দিয়ে পালিত হয়েছে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ...