আওয়ামী লীগ লুটপাটের জন্য আবার ক্ষমতায় আসতে চায়

 

আওয়ামী লীগ ফাঁকফোকরের মধ্যে দিয়ে ক্ষমতা আঁকড়ে রাখতে চায়। এই সোনার হরিণ তারা খোয়াতে রাজি নয়। সোনার হরিণ আঁকড়ে ধরতে যত ধরনের খুন-খারাপি, গুম-হত্যা, রক্তগঙ্গা বইয়ে দিতে হয় তারা তা করবে বলে উল্লেখ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

জাতীয় প্রেসক্লাবে আজ মঙ্গলবার দুপুরে বিশিষ্ট ক্রীড়া সংগঠক মরহুম আরাফাত রহমান কোকোর ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, তারা সুষ্ঠু নির্বাচনের কথা বলবে না। প্রতিযোগিতামূলক নির্বাচনের কথা বলবে না। অবাধ ভোটের কথা বলবে না। এই কারণেই তারা সকল নীলনকশা করে যাচ্ছে।

রিজভী বলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাচন বন্ধ করে দেওয়া হলো। কেনো কারণ তারা ভোট হলে জয়ী হবেন না। প্রেসিডেন্ট নির্বাচনের সিডিউল ঘোষণা করা হয়েছে বা আজকে হবে। প্রেসিডেন্ট নির্বাচন ঠিকঠাক হয়ে যাবে। কারণ তারা তাদের পছন্দের লোককে সেখানে বসিয়ে দিবে। এখানে তো জনগণের ভোট দেওয়ার জায়গা নাই।

বিএনপির এই নেতা বলেন, সরকার আগামী নির্বাচন নিয়ে দুরভীসন্ধি, মাস্টারপ্লান করছে। আরেকটা ভোটারবিহীন নির্বাচন করবে। তারা আরো লুটপাটের জন্য আবার ক্ষমতায় আসতে চায়।

সভায় আরো বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতন, ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক, জাতীয়তাবাদী ক্রীড়া দলের সভাপতি কাজী শামীম তারেক প্রমুখ।

x

Check Also

উখিয়ায় চিকিৎসা ক্যাম্পে ছাত্রলীগের কেন্দ্রীয় সম্পাদক এসএম জাকির হোসাইন

 বিশেষ প্রতিনিধি: আর্তমানবতার সেবায় রোহিঙ্গা ক্যাম্পে উজ্জল দৃষ্টান্ত স্থাপন করল বাংলাদেশ ছাত্রলীগ। আজ ১৭ ফ্রেবুয়ারি ...