সৎ নেতৃত্বের মাধ্যমেই আগামীতে রাষ্ট্র পরিচালিত হবে—গাজীপুরে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি ঃ
মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী এডভোকেট আকম মোজাম্মেল হক এমপি বলেছেন, যারা এতিমের টাকা মেরে খায়, দুর্নীতির মাধ্যমে বিদেশে অর্থ পাচার করে তারা নাকি সৎ নেতৃত্বের কারণে যিনি বিশ্বে ৩য় স্থানে আছেন তার নেতৃত্বাধীন দল রাষ্ট্র পরিচালনা করবে- আগামী নির্বাচনে জনগণই তা নির্ধারণ করবে।

তিনি বলেন, সত্য প্রকাশ পেয়েছে, সৌদি আরবে গ্রেফতারকৃত দুর্নীতি যুবরাজরা স্বীকার করেছে খালেদা জিয়া ও তারেক জিয়ার কাছ থেকে অর্থ পেয়েছে।

তিনি আরও বলেন, জামায়াত নিষিদ্ধের বিষয়টি নিয়ে আমাদের মধ্যে মতভেদ রয়েছে। কেউ রাজনৈতিক সিদ্ধান্তের মাধ্যমে আবার কেউ আদালতের মাধ্যমে জামায়াত নিষিদ্ধ চাইছেন। তবে বিষয়টি যেহেতু আদালতে বিচারাধীন তাই এটি নিষিদ্ধ করা হলে দেশ-বিদেশে এ নিয়ে কথা আসবে। আদালত যত তাড়াতাড়ি এ বিষয়ে রায় দেবে আমরা তত তাড়াতাড়ি ব্যবস্থা নেব।

তিনি ১৯ জানুয়ারি শুক্রবার সন্ধ্যায় গাজীপুরের ভাওয়াল মির্জাপুর ডিগ্রি কলেজের মাঠে গাজীপুর সদর উপজেলা আওয়ামী লীগের প্রাথমিক সদস্য পদ নবায়ন ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত এক বিশাল জনসভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

গাজীপুর সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোশারফ হোসেন দুলালের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ, শ্রীপুর পৌরসভার মেয়র আনিছুর রহমান, সদর উপজেলার আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খান, আওয়ামী লীগ নেতা জহিরুল ইসলাম খান, দেলোয়ার হোসেন দেলু, অধ্যাপক এনামুল হক, লিটন খান, এডভোকেট আবু বকর সিদ্দিক প্রমুখ। পরে মন্ত্রী আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের সদস্যদের নবায়ন ফরম বিতরণ করেন। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

x

Check Also

শীঘ্রই রাজনীতিতে তৃতীয় শক্তি আসছে,এনডিএফ চেয়ারম্যান ছালু

হোসেন বাবলা:১৭ফেব্রুয়ারি আগামী নির্বাচনে দূর্নীতিবাজ,এতিমের টাকা আত্ম-সাতকারীও লুটেরাদের বয়কট করার দৃঢ় কন্ঠে আহবান করেন ন্যাশনাল ...