সেল্টা ভিগোর মুখোমুখি হবে কাতালান, থাকছেনা মেসি – লুইস

বড়দিন ও নতুন বছরের ছুটি কাটিয়ে বার্সেলানায় ফিরেছে মেসি-সুয়ারেজরা। নতুন বছরের শুরুতে কোপা দেল’রের ম্যাচে সেল্টা ভিগোর মুখোমুখি হবে কাতালান ক্লাবটি। প্রতিপক্ষের মাঠে এই ম্যাচে খেলতে যাবেন না দলটির তারকা ফুটবলার লিওনেল মেসি, লুইস সুয়ারেজ ও আন্দ্রেস ইনিয়েস্তারা।

তবে দলের সিনিয়র তারকা ফুটবলাররা না খেললেও সেল্টার বিপক্ষে ম্যাচ দিয়ে প্রত্যাবর্তন হতে পারে বার্সার তরুণ তারকা উসমান দেম্বেলের। মৌসুমের শুরুতেই ইনজুরির কারণে লম্বা একটা সময় মাঠের বাইরে থাকতে হয়েছে ফরাসি এ তারকাকে। তবে আজকের কোপা দেল’রের ম্যাচে তার মাঠে নামার কথা জানিয়েছেন বার্সেলোনা কোচ আর্নেস্তো ভালভার্দে। দেম্বেলের সঙ্গে ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন ব্রাজিলিয়ান তারকা রাফিনহা। এছাড়া জেরার্ড দেউলোফিউ ও আরদা তুরনরাও সেল্টা বিপক্ষে খেলার জন্য প্রস্তুত রয়েছেন।

গ্রীষ্মকালীন ছুটি কাটিয়ে বার্সেলোনায় ফেরার ৪৮ ঘন্টার মধ্যেই সেল্টার বিপক্ষে মাঠে নামতে হচ্ছে দলটির খেলোয়াড়দের। তাই বিশ্রাম দেওয়ার জন্য মেসি-সুয়ারেজ ও ইনিয়েস্তাদের মতো খেলোয়াড়দের বিশ্রামে রাখা হয়েছে। তবে কোপা দেল’রের ম্যাচে বিশ্রামে থাকলেও লা লিগায় পরের ম্যাচেই মাঠে নামবেন তারা। আগামী সপ্তাহে স্প্যানিশ লিগে লেভান্তের মুখোমুখি হবে কাতালান ক্লাবটি।

x

Check Also

শেষ ম্যাচে বিকেলে মাঠে নামবে বাংলাদেশ

ক্রিকেট বাংলাদেশ-শ্রীলংকা দ্বিতীয় টি-টোয়েন্টি সরাসরি, বিকাল ৫টা বিটিভি ও গাজী টিভি দক্ষিণ আফ্রিকা-ভারত প্রথম টি-টোয়েন্টি ...