প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদান

 

ঢাকা, ১৮ জানুয়ারি, ২০১৮ (বাসস): প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ সরকারি ও বেসরকারী প্রতিষ্ঠান এবং ব্যক্তিবর্গের কাছ থেকে অনুদানের অর্থ এবং অনুদান হিসেবে প্রদত্ত কম্বল গ্রহণ করেছেন।
প্রধানমন্ত্রী আজ দুপুরে তাঁর তেজগাঁওস্থ কার্যালয়ে ৪ কোটি ২৫ লাখ টাকা অনুদানের চেক এবং ৫ হাজার পিস কম্বল গ্রহণ করেন।
অনুদানের চেক প্রদানকারীরা হচ্ছেন- মৎস ও প্রাণি সম্পদ মন্ত্রণালয়, ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (আইসিবি), ইউএনডিপি’র কান্ট্রি ডিরেক্টর সুদীপ্ত মুখার্জি, ফরেন অফিস স্পাউজ এসোসিয়েশন (এফওএসএ), বাংলাদেশ প্রেট্রোলিয়াম ট্যান্কার্স ওউনার্স এসোসিয়েশন,হোসাফ গ্রুপ,এইচটিএমএস লিমিটেড, শিপার্স কাউন্সিল অব বাংলাদেশ, হামদর্দ ল্যাবরেটরিজ, বাংলাদেশ টয় মার্চেন্ট ম্যানুফ্যাকচারিং এসোসিয়েশন, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় অ্যালুমনাই এসোসিয়েশন, সুরাইয়া ইন্টারন্যাশনাল ট্রেড কোম্পানী, বঙ্গবন্ধু ফাউন্ডেশন, ঢাকা বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশন, সানি ডেল স্কুল এবং গুলশান জগার্স সোসাইটি।
মৎস ও প্রাণি সম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব নজিবুর রহমান এবং প্রেস সচিব ইহসানুল করিম এ সময় উপস্থিত ছিলেন।
পরে, বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের সভাপতি এবং জামালপুর জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার মোহাম্মাদ মোজাফ্ফর হোসেন প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ৫ হাজার পিস কম্বল প্রদান করেন।

x

Check Also

আল ঈমান স্কুল এন্ড কলেজে আন্তর্জাতিক মার্তৃভাষা দিবসের আলোচনা সভা

ভাষার মাসে শিক্ষা নিয়েও লড়াই করার অংগীকার আমাদের করতে হবে আল ঈমান স্কুল এন্ড কলেজে ...