মাদক ও সন্ত্রাসকে প্রশ্রয় দেয়া হবেনা – নজরুল ইসলাম মানিক

সাতকানিয়া থানার ৬ নং এওচিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ফজুমুহুরী জামে মসজিদ ও ফোরকানিয়া মাদ্রাসার ৪৫তম এবং রহমানিয়া মিছবাহুল উলুম মাদ্রাসা (নুরানি একাডেমীর) ১৯তম বার্ষিক সভা গত ১২ জানুয়ারি, শুক্রুবার ফজুমুহুরী জামে মসজিদ ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। মাওলানা এস এম আমিনুল ইসলাম বুলবুলের সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অথিতির বক্তব্য রাখেন ৬ নং এওচিয়া ইউনিয়নের চেয়াম্যান, আলহাজ্ব নজরুল ইসলাম মানিক। ছৈয়দ মোহাম্মদ বেলালের পরিচালনায়, বার্ষিক সভায় আরো বক্তব্য রাখেন এস এম কামরুল ইসলাম, মাষ্টার ইসহাক, আনোয়ার হোসেন টিপু, মাওলানা আমান উল্লাহ, মাওলানা নুরুল ইসলাম, এস এম শহিদুল ইসলাম (মেম্বার ৯ নং ওয়ার্ড), নুরুল ইসলাম, জাফর আহমদ মনু। উক্ত সভায় ২০১৭ সালের বার্ষিক প্রতিবেদন ও ২০১৮ সালের কর্ম পরিকল্পনা পেশ করেন মাওলানা জয়নাল আবেদিন।
প্রধান অথিতির বক্তব্যে নজরুল ইসলাম মানিক বলেন, বর্তমান সরকারের আমলে কোন ধরনের মাদক ও সন্ত্রাসকে তাঁর এলাকায় প্রশ্রয় দেয়া হবেনা। মসজিদ, মাদ্রাসা, স্কুল, কলেজসহ শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নের জন্য তিনি কাজ করে যাবেন। এলাকার উন্নয়নে তাঁকে সহযোগিতা করতে এলাকাবাসির প্রতি আহবান জানান ৬ নং এওচিয়া ইউনিয়নের চেয়াম্যান। বার্ষিক সভায় দেশ ও জাতির কল্যাণ কামনা করে মুনাজাত পরিচালনা করেন ফৌজুমুহুরী জামে মসজিদের খতিব মাওলানা মাহমুদুল হাসান।

x

Check Also

চন্দ্রঘোনা দোভাষী বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিঃ এর নির্বাচনে স্বাধীনতার পক্ষে বিপক্ষের লড়াই

আগামী ২২শে জানুয়ারী ২০১৮ইংরেজী, সোমবার রাঙ্গুনিয়ার উপশহর হিসেবে পরিচিতি ঐতিহ্যবাহী চন্দ্রঘোনা দোভাষী বাজার ব্যবসায়ী বহুমুখী ...