বান্দরবানে জঙ্গিবাদ নির্মূলে শিক্ষক, আলেম ওলামাদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত

বান্দরবান প্রতিনিধি :বান্দরবানে জঙ্গিবাদ নির্মূলে শিক্ষক, আলেম ওলামাদের করনীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে বান্দরবান ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুফিদুল আলমের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ইয়াছির আরাফাত, সহকারী কমিশনার (ভূমি) নাজমা বিনতে আমীন, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) আলী নূর খান, জেলা প্রশাসনের সহকারী কমিশনার রেদুুয়ানুল হালিম, মো.কামরুজ্জামান, আরুণ কৃষ্ণ পাল, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা শিলাদিত্য মুৎসুদ্দি, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুম্মিতা খীসা, ইসলামিক ফাউন্ডেশন বান্দরবানের ফিল্ড কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম সজীব, সুপারভাইজার আবু তালেব সহ বান্দরবান জেলার ইমাম ও সুশীল সমাজের প্রতিনিধিরা।
এসময় বক্তারা বলেন, আমাদের তরুণ-যুব সমাজকে পবিত্র কুরআন-হাদীসের কিছু বিক্ষিপ্ত আয়াত ও বাণী শুনিয়ে জিহাদের অপব্যাখ্যা দিয়ে মগজ ধোলাই করে সন্ত্রাস ও জঙ্গিবাদের প্রতি অনুপ্রাণিত করছে তাদের মাধ্যমে কিলিং মিশন বাস্তবায়নের জন্য।
ইসলামে সন্ত্রাস ও জঙ্গিবাদের কোন স্থান নেই, ফিতনা-সন্ত্রাস, জঙ্গিবাদ ও বিশৃঙ্খলা ইসলামে সম্পূর্ণ নিষিদ্ধ। জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূলে সকলকে একতাবদ্ধ হয়ে আমাদের সমাজকে উন্নয়নের দিকে অগ্রসারিত করতে হবে।

x

Check Also

আগামী ২রা মার্চ রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের বার্ষিক সন্মেলনে সাধারন সম্পাদক পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও আর্শীবাদ কামনায় আলোচিত ছাত্রনেতা এ আর লিমন

চিটাগংডেইলি নিজস্ব সংবাদ দাতা-আগামী ২রা মার্চ ২০১৮ ইংরেজী রোজ শুক্রবার আসন্ন বৃহত্তর জেলা রাঙ্গামাটিতে ছাত্রলীগের ...