বাংলাদেশ বন্ধু ফোরামওদক্ষিণ চট্টগ্রাম প্রবাসী কল্যাণ সমিতিরসভাপতি এম.এ.খায়ের নিজামী স্বদেশ ভ্রমণ উপলক্ষেবিদায়ী সংবর্ধনাঅনুষ্ঠিত

সংযুক্ত আরব আমিরাত এর বহুল পরিচিত ও সর্বজন স্পন্দিত ও সকল বাংলাদেশীদের মনোনীত অন্যতম সামাজিক সংগঠন “বাংলাদেশ বন্ধু ফোরাম” এবং প্রবাসীদের সফল ও স্বার্থক আর্থিক উন্নয়নমুলক সংগঠন “দক্ষিণ চট্টগ্রাম প্রবাসী কল্যাণ সমিতি” সংযুক্ত আরব আমিরাত এর সম্মানিত সভাপতি, রশিদা শরীফ কল্যান ট্রাস্ট এর মাননীয় চেয়ারম্যান, বিশিষ্ট ব্যাবসায়ী জনাব এম. এ. খায়ের নিজামী সাহেব স্বল্প সময়ের জন্য স্বদেশ ভ্রমণে যাওয়া উপলক্ষে “বাংলাদেশ বন্ধু ফোরাম” এর আয়োজনে, ফোরামের সুযোগ্য সাধারণ সম্পাদক, ৭১ বাংলা টিভি’র প্রতিনিধি মো: সরওয়ার উদ্দীন রণি এবং ফোরামের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ আশরাফ এর সার্বিক তত্বাবধানে, উভয় সংগঠনের পক্ষ থেকে বিগত ১১ জানুয়ারী ২০১৮ ইং, রোজ বৃহস্প্রতিবার, স্থানীয় আল আইনে অবস্থিত ও সু-প্রসিদ্ধ রিমাল মল সংলগ্ন ব্লু-প্লেট রেষ্টুরেন্ট হলরুমে সংগঠনদ্বয়ের সম্মানিত সভাপতি সাহেবকে ফুলেল অভিবাদন ও বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়।

অত্র অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সংগঠনদ্বয়ের সম্মানিত সভাপতি জনাব এম. এ. খায়ের নিজামী সাহেব,

অনুষ্ঠান পরিচালনা করেন, বাংলাদেশ বন্ধু ফোরাম এর অত্যন্ত প্রিয়মুখ এবং অন্যতম ব্যাক্তিত্ব জাহাঙ্গীর আলম জাহাঙ্গীর ভাই।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বি.বি.এফ এর সহ-সভাপতি- সাইফুল ইসলাম ইয়াহিয়া, বি.বি.এফ এর সহ-সভাপতি-মোহাম্মদ আরিফুর রহমান বাবু, বি.বি.এফ এর উপদেষ্টা-বিশিষ্ট ব্যাবসায়ী ও কমিউনিটি ব্যাক্তিত্ব এইচ. এম. ফারুক হোসেন, বি.বি.এফ এর উপদেষ্টা বিশিষ্ট ব্যাবসায়ী মোহাম্মদ আলী মনছুর, বি.বি.এফ এর উপদেষ্টা, দ: চ: প্র: কল্যাণ সমিতির অন্যতম সদস্য, সফিউদ্দীন মো: জাকারিয়া সহ উভয় সংগঠনের নেতৃবৃন্দ।

অত্র অনুষ্ঠানে সম্মানিত সভাপতি সাহেব বলেন, তার ছোট ভাইয়ের মৃত্যুজনীত কারণে মর্মাহত অবস্থায় স্বদেশ ভ্রমণ অত্যন্ত প্রয়োজনীয় হওয়াতে তিনি স্বল্প দিনের জন্য বাংলাদেশ সফরে যাচ্ছেন, তাই তার অনুপস্হিতিতে সংগঠনের সমস্ত কার্যাবলী সুন্দর ও সুষ্ঠভাবে পরিচালনার জন্য তার পরিবর্তে একজন ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়ীত্বশীল নিয়োগ করার রায় প্রকাশ করেন।

তদোপরি অত্র অনুষ্ঠানের মাধ্যমে উভয় সংগঠনের সম্মানিত সভাপতি সাহেব আরব আমিরাতে পুন:রায় ফিরে না আসা পর্যন্ত বাংলাদেশ বন্ধু ফোরাম এর ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়ীত্বভার হস্তান্তর করেন ফোরামের সহ-সভাপতি সাইফুল ইসলাম ইয়াহিয়া সাহেবকে এবং দ: চ: প্রবাসী কল্যাণ সমিতির ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে অন্যতম সদস্য সাইফউদ্দিন মোহাম্মদ জাকারিয়া সাহেবকে দায়ীত্বভার হস্তান্তর করেন।

সহ-সভাপতি সাইফুল ইসলাম ইয়াহিয়া বলেন, সংগঠনের যে কোন প্রয়োজনীয়তা বাস্তবায়নে কোন প্রকারের ব্যাঘাত না ঘটানোর জন্য এবং সব ধরনের কার্যাবলী সঠিকভাবে বাস্তবায়িত হওয়ার জন্য সভাপতি সাহেবের অনুপস্হিতিতে ভারপ্রাপ্ত সভাপতির দায়ীত্ব অর্পণ করে তিনি সৌন্দর্যতার এক নজির সৃস্টি করেছেন তা অবশ্যই সংগঠনকে অনেক শক্তিশালী করবে।

সহ-সভাপতি আরিফুর রহমান বাবু বলেন, এই মমতাময়ী সংগঠন পরিচালনার জন্য এইরকম শক্তিশালী, মাধুর্যময়ী ও প্রলোভনহীন নীতি নিয়ে সভাপতি সাহেব সম্পুর্ণ নতুন পন্থায় যে আকর্ষিক পদ্ধতির মাধ্যমে নির্দ্ধিধায় সর্বসম্মুখে নিজের দায়ীত্ব অন্যের হাতে হস্তান্তর করে সংগঠনের সার্বিক উন্নতির দিকটা প্রকাশ করেছেন, আশা করি সংগঠনের সার্বিক উন্নতি অবশ্যই অবশ্যই এই সুন্দর পরিকল্পনার মাধ্যমে বাস্তবায়ন হবে এবং সংগঠনের কোন ধরনেরঅসুবিধার প্রকাশ ও নাই বলে প্রত্যাশা করছি।

সর্বশেষে ফোরামের নতুন দায়ীত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত সভাপতি সাইফুল ইসলাম ইয়াহিয়া সাহেব মোনাজাতসহ মাধ্যমে

সভাপতি সাহেবের স্নেহের ছোট ভাই
মো: আরিফুল ইসলাম এর রুহের মাগফিরাত কামনা করে এবং সকলের মৃত পিতা মাতার মাগফিরাত ও জীবিত মাতা পিতাদের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে সভার সমাপ্তি ঘোষনা করেন।

x

Check Also

আগামী ২রা মার্চ রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের বার্ষিক সন্মেলনে সাধারন সম্পাদক পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও আর্শীবাদ কামনায় আলোচিত ছাত্রনেতা এ আর লিমন

চিটাগংডেইলি নিজস্ব সংবাদ দাতা-আগামী ২রা মার্চ ২০১৮ ইংরেজী রোজ শুক্রবার আসন্ন বৃহত্তর জেলা রাঙ্গামাটিতে ছাত্রলীগের ...