পিকেএসএফ এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রাক্তন মূখ্যসচীব জনাব মো. আবদুল করিম মমতা স্বর্ণপদক সম্মাননায় ভূষিত

মমতা’র ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের অনুষ্ঠান মালার ধারাবাহিকতায় আজ ১৩ জানুয়ারী’১৮,শনিবার বিকাল ৩ টায় নগরীর একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত গুনীজন স্বংবর্ধনা অনুষ্ঠানে দারিদ্র বিমোচন, আর্থ সামাজিক উন্নয়ন ,মহিলাদের ক্ষমতায়ন ও তাদের সামাজিক মর্যাদায় প্রতিষ্ঠায় বিরল কৃতিত্বের জন্য পিকেএসএফ এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রাক্তন মূখ্যসচীব জনাব মো. আবদুল করিম মহোদয়কে “মমতা স্বর্ণপদক সম্মাননা” প্রদান করা হয় । মমতার কার্যকরী পরিষদের সভাপতি বদিউজ্জামান খান ননী’র সভাপতিত্বে অনুষ্টিত সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য সাবিহা নাহার বেগম এমপি এবং পিকেএসএফ এর উপ ব্যবস্থাপনা পরিচালক জনাব গোলাম তৌহিদ । অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত, গীতা পাঠ, বাইবেল ও ত্রিপিটক পাঠ করা হয়। । অনুষ্ঠানে ২ জন দুঃস্থ মহিলাকে সেলাই মেশিন ও ২ জন মমতা বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীকে মেধা বৃত্তি প্রদান করা হয় । অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন মমতার উপ প্রধান নির্বাহী মোঃ ফারুক । মমতার সাফল্যের বিভিন্ন দিক উপস্থাপনের মাধ্যমে শুভেচ্ছা বক্তব্য পেশ করেন মমতার প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান নির্বাহী আলহাজ্ব রফিক আহমেদ ।
সম্মাননা পত্রে জনাব আবদুল করিমের অসাধারণ প্রশাসনিক দক্ষতা,বিচক্ষণতা ও দেশের প্রশাসনিক উন্নয়নের ক্ষেত্রে তার বিরল নেতৃত্ব ও প্রতিভার কথা শ্রদ্ধা ভরে স্বরন করা হয় । পিকেএসএফ এর ব্যবস্থাপনা পরিচালক হিসেবে তিনি ক্ষুদ্র অর্থায়ন সংস্থা সমূহের মাধ্যমে দারিদ্র বিমোচন, ক্ষুদ্র উদ্যোক্তা সৃষ্ঠির ক্ষেত্রে ব্যতিক্রম ধর্মী সাফল্য অর্জনের জন্য মমতার পক্ষ থেকে তাকে আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করা হয় । সম্মাননা পত্র পাঠ করেন অধ্যাপিকা পূরবী দাশ । এর পর অনুষ্টানের সম্মানিত অতিথি জনাব আবদুলকরিমের হাতে স্বর্ণপদক সম্মাননা তুলে দেন মমতার প্রধান নির্বাহী আলহাজ্ব রফিক আহমেদ ।
সম্মাননা গ্রহন পূর্বক পিকেএসএফ এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রাক্তন মূখ্যসচীব জনাব মো. আবদুল করিম বলেন “মমতার আজকের এ সম্মাননা তার একার নয়, সম্মাননা পিকেএসএফ এর সকল সহযোগী সংস্থার । তিনি উনার সম্মাননা পিকেএসএফ এর সকল কর্মকর্তা ও সহযোগী সংস্থার প্রতি উৎসর্গ করেন । তিনি মমতার সৃজনশীল কর্মকান্ডের ভূয়শী প্রশংসা করেন । এবং বলেন মমতা আজ স্বমহিমায় উজ্জল । মমতার কর্মকান্ড ও মানবসেবার অবদান মমতাকে এক অনন্য পর্যায়ে নিয়ে গেছে । তিনি ভবিষ্যৎ কার্যক্রম বাস্তবায়নে পিকেএসএফ এর পক্ষ মমতার প্রতি থেকে দৃড় সমর্থন ব্যক্ত করেন । সম্মানিত অতিথি মাননীয় সংসদ সদস্য সাবিহা নাহার বেগম জনাব আবদুল করিম মহোদয়কে সম্মাননা প্রদান করায় মমতার প্রতি অভিনন্দন জ্ঞাপন করেন । অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পিকেএসএফ এর উপব্যবস্থাপনা পরিচালক জনাব গোলাম তৌহিদ । ধন্যবাদ বক্তব্য রাখেন মমতার সাধারণ সম্পাদক মনসুর মাসুদ । সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয় ।
বার্তা প্রেরক

x

Check Also

পুলিশের কনস্টেবল নিয়োগ স্থগিত যে কারণে

অতিমাত্রার বাণিজ্যের কারণেই স্থগিত করা হয়েছে পুলিশের কনস্টেবল পদে লোক নিয়োগ। একের পর এক বাণিজ্যের ...