ডিবি পুলিশ কর্তৃক বান্দরবানে ৪০০ পিচ ইয়াবা সহ আটক ১

বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে ডিবি পুলিশ কর্তৃক ৪ শত পিচ ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। মাদকের করাল গ্রাস তরুন সমাজকে মারাত্মক ভাবে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে। মাদকের ভয়াবহতা থেকে সমাজকে রক্ষা করার জন্য বান্দরবান জেলা গোয়েন্দা শাখা সর্বদা সচেষ্ট থেকে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় এর নির্দেশনায় ওসি ডিবি অপ্পেলা রাজু নাহার নের্তৃত্বে পরির্দশক (এসআই) বিকাশ রুদ্র সহ জেলা গোয়েন্দা শাখার একটি বিশেষ দল শুক্রবার রাত ৭ টা ৩০ মিনিটে সদর থানা এলাকায় অভিযান পরিচালনাকালে বিশ্বস্ত সোর্সের মাধ্যমে সংবাদ পায় যে, বান্দরবান পৌরসভাধীন ০৮নং ওয়ার্ডের অন্তর্গত হোটেল হিল নাইট হেভেন সংলগ্ন ষ্টিলের তৈরী ওয়াপদা ব্রিজের উপর কতিপয় ব্যক্তিরা ইয়াবা ট্যাবলেট (মাদক) নিজ হেফাজতে রেখে বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করিতেছে। তৎক্ষনাত বর্ণিত ঘটনাস্থলে ডিবি পুলিশ উপস্থিত হইলে টের পেয়ে পালানোর চেষ্টাকালে আসামী মোঃ দিদার মিয়া প্রকাশ দেলোয়ার (৩৩), পিতা- মৃত আবুল কালাম, মাতা- নরুজা খাতুন, সাং- ছোটরহাবির পাড়া, ০৭নং ওয়ার্ড, টেকনাফ সদর ইউপি, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার। আটকের পর তার কাছ থেকে ৪শ পিচ ইয়াবা যার আনুমানিক মূল্য এক লক্ষ বিশ হাজার টাকা উদ্ধার করা হয়।
আটকের পর মোঃ দিদার মিয়া প্রকাশ দেলোয়ার জিজ্ঞাসাবাদে জানায়, দীর্ঘদিন যাবত টেকনাফ সীমান্ত এলাকা হইতে ইয়াবা নিয়ে বান্দরবানসহ আশেপাশে ইয়াবা সরবরাহ করে আসছিল। উক্ত ঘটনায় আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে বান্দরবান সদর থানায় ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন (সংশোধনী/ ২০০৪) এর ১৯(১) টেবিলের ৯(খ) ধারায় মামলা রুজু করা হয়েছে।

x

Check Also

আগামী ২রা মার্চ রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের বার্ষিক সন্মেলনে সাধারন সম্পাদক পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও আর্শীবাদ কামনায় আলোচিত ছাত্রনেতা এ আর লিমন

চিটাগংডেইলি নিজস্ব সংবাদ দাতা-আগামী ২রা মার্চ ২০১৮ ইংরেজী রোজ শুক্রবার আসন্ন বৃহত্তর জেলা রাঙ্গামাটিতে ছাত্রলীগের ...