জেদ্দায় সংবর্ধনা অনুষ্ঠান আলহাজ্ব মোস্তাক আহমদ খান

আগামী নির্বাচনে ভোটের মাধ্যমে জুলুম নির্যাতনের জবাব দেয়া হবে। বাংলাদেশের মানুষ অপেক্ষায় আছে। সেইদিন বেশি দূরে নয়। বিএনপি জোর করে নয় ব্যালেটের মাধ্যমেই ক্ষামতায় আসবে ইনশাল্লাহ।

মামলা হামলা দিয়ে বেগম খালেদা জিয়া, তারেক রহমান সহ বিএনপি নেতাকর্মীদের কোনঠাসা করে রাখা যাবে না। আমরা আগামী নির্বাচনে প্রস্তুত আছি বাংলার আপামর জনতাকে সাথে নিয়ে।

তিনি বৃস্পতিবার (১১ জানুয়ারি) রাতে ​দক্ষিণ জাতীয়তাবাদী চট্টগ্রাম ফোরাম কেন্দ্রীয় কমিটির সৌদিআরব পশ্চিমাঞ্চল কর্তৃক আয়োজিত চট্টগ্রাম বিএনপির যুগ্ম সম্পাদক ও বোয়ালখালী উপজেলার বিএনপি সভাপতি আলহাজ্ব মোস্তাক আহমদ খান এইসব কথা বলেন।

তিনি আরো বলেন, দেশ আজ কঠিন সময় পার করতে যাচ্ছে। এক দিকে সন্ত্রাস, খুন হত্যা রাহাজানি অন্যদিকে লুটপাট এ যেন এক বিভীষিকাময় অবস্থা বিরাজ করছে বাংলাদেশে। এ জন্য প্রয়োজন এ সরকারকে বিদায় করা। তাই দেশ রক্ষায় বেগম খালেদা জিয়া যখন যে নির্দেশ দিবে বিএনপির প্রত্যেকটি নেতা কর্মীরা ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে প্রবাস থেকে কাজ করার আহ্বান জানান তিনি।

ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা আছাব উদ্দিন এর সভাপতিত্বে ও সিনিয়র সদস্য নজরুল সিকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ছিলেন আলহামদুলিল্লাহ মোস্তাক আহমেদ খান ও বোয়ালখালী উপজেলার বিএনপি প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক। প্রধান অতিথি সংগঠনের প্রধান উপদেষ্টা ইলিয়াস বিন রশীদ। প্রধান বক্তা সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, বিশেষ অতিথি মোফিজুল আলম মুফিজ, সাঈদ আনোয়ার, মাসুদ, খলিলুর রহমান, নজরুল তালুকদার, বক্তব্য রাখেন, হাসান উল্লাহ, সাজ্জাদুল ইসলাম, ওয়াহিদুল হক, আরিফুল ইসলাম, ইলিয়াস ইলু সহ প্রমুখ। বক্তরা আগামী নির্বাচনে গনতন্ত্র রক্ষার্থে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে সরকারের প্রতি আহ্বান জানান।

x

Check Also

সাংবাদিক মনির হায়দারের পাসপোর্ট নবায়ন কেন হবে না জানতে চেয়ে রুল

বর্তমানে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে অবস্থানরত সাংবাদিক মনির হায়দারের পাসপোর্ট নবায়ন করে কেন প্রদান করা হবে ...