তাবলিগের বিক্ষোভ: গাজীপুরে ১২ কি.মি. যানজট

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি ঃ
ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরে অংশে দীর্ঘ ১২ কিলোমিটার তীব্র যানজট সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন যানবাহনের যাত্রীরা।

১০ জানুয়ারি বুধবার সকাল থেকে এ যানজটের সৃষ্টি হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী থেকে চান্দনা চৌরাস্তা এলাকা পর্যন্ত প্রায় ১২ কিলোমিটার যানজট সৃষ্টি হয়েছে। বুধবার সকালে বিশ্ব ইজতেমায় মাওলানা সাদের আগমন ঠেকাতে সকাল থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের সড়কের চত্বরে বিক্ষোভ করে বেফাক ও হেফাজতের নেতাকর্মীরা। এ কারণে ঢাকা মুখী যানবাহন প্রবেশ করতে না পারায় এ যানজটের সৃষ্টি হয়েছে। তবে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের আরেকটি লেন দিয়ে ঢাকা থেকে যানবাহন গাজীপুরে বের হতে পারছে। তীব্র যানজটের কারণে শতশত যানবাহনের যাত্রী ভোগান্তিতে পড়েছেন।

ঢাকামুখী এক যাত্রী সাইদুল ইসলাম জানান, বেলা ১১টায় গাজীপুরের চৌরাস্তা থেকে বাসে উঠেছি বিকেল ৩টা পর্যন্ত টঙ্গীর কলেজ গেটে আটকে আছি। ঢাকা যাওয়া হবে কি না বলতে পারছি না। হেটে গেলেও এতোক্ষণে যেতে পারতাম।

গাজীপুর হাইওয়ে পুলিশ সুপার মোঃ শফিকুর রহমান জানান, ঢাকামুখী যানবাহন যেতে পারছে না। এতে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। তবে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের আরেকটি লেন দিয়ে ঢাকা থেকে যানবাহন বের হতে পারছে।

x

Check Also

হালাল –হারাম আর মর্ডাণ পণ্যর প্রতি ক্রেতাদের আগ্রহ বেশী,পুলিশ কমিশনার

হোসেন বাবলা:১৫জানুয়ারী চট্টগ্রাম মেট্টোপলিটন চেম্বারের ট্রেড ফেয়ারের সমাপনীতে পুলিশ কমিশনার ইকবাল বাহার,বিপিএম-পিপিএম প্রধান অতিথি থেকে ...