বান্দরবান সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্টিত

কৌশিক দাশ (বান্দরবান প্রতিনিধি):
বান্দরবান সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে সুধী ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০টায় টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আব্দুল মজিদ এর সভাপতিত্বে বান্দরবান টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত সুধী ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবানের পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী । অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন বান্দরবান সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রদীপ বড়ুয়া, জেলা শিক্ষা অফিসার সোমা রাণী বড়ুয়া,বান্দরবান লুম্বিনী লিমিটেডের এডমিন ম্যানেজার মোঃ মফিজুল ইসলাম মামুনসহ কলেজের শিক্ষক, ছাত্র-ছাত্রী এবং অভিভাবকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।
অনুষ্টানে পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী বলেন, বর্তমান সরকার কারিগরি শিক্ষাকে অত্যান্ত গুরত্বের সাথে দেখছে। আমাদের শিক্ষা প্রতিষ্ঠানগুলোকেও কারিগরি শিক্ষাকে গুরত্ব দিয়ে সেভাবে পরিবেশ তৈরি করতে হবে। সকলেই সাধারণ শিক্ষায় আসবে তেমন নয়। কারিগরি শিক্ষার মাধ্যমে শিক্ষার্থীদের দক্ষ করে গড়ে তুলতে হবে।
এসময় তিনি আরো বলেন, শিক্ষার কোন বিকল্প নেই । প্রত্যেক জাতির উন্নয়নের জন্য শিক্ষা আবশ্যক। এসময় অনুষ্টানে পৌর মেয়র প্রত্যোক অভিভাবকদের তাদের সন্তানদের শিক্ষার প্রতি আরো মনোযোগি হওয়ার আহবান জানান।

x

Check Also

শাহসুফি সৈয়দ আহমদ উল্লাহ মাইজভাণ্ডারী (কঃ) এর ১১২তম পবিত্র ওরশ শরীফ উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ ফটিকছড়ি বিশ্ববিদ্যালয় কলেজের ব্যবস্থাপনায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (দঃ) ও ইমামুল ...