আলোর পথে ও যু্ব সাহিত্য ফোরাম’এর’উদ্যোগ পতেঙ্গা -ইপিজেডে বার্ষিক সাংস্কৃতিক উৎসবের প্রস্ততি সভা অনুষ্ঠিত

বিজয়ের এই মাসে সামাজিক –সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন মানেই বুদ্ধি চর্চার বিকাশের শ্রেষ্ট সময়ও বটে।শীতের পড়ন্ত বিকেলে এক ঝাঁক দূরন্তপণা শিশু-কিশোর কে সংগঠিত করে প্রতিযোগিতা ,পুরস্কার ও গুনীজন সংবর্ধনা প্রদানের করার উদ্যোগটি অতি কঠিন কাজ কে বন্দর-পতেঙ্গা,ইপিজেডস্থ শিল্প সাহিত্য,সংস্কৃতি,ক্রীড়া বিয়ষক সংগঠক “আলোর পথে ও যু্ব সাহিত্য ফোরাম’ দক্ষতার সাথে আয়োজন করছে বিগত ৫বছর যাবত।
সেই লক্ষ্যে এবারও ২০১৭/১৮’ইং প্রতিযোগিতা ,পুরস্কার ও গুনীজন সংবর্ধনা সভার চূড়ান্ত প্রস্ততি সভা সিইপিজেডস্থ সততা ভিশন বাংলাদেশ ফাউন্ডেশনের অফিসে আলোর পথের উপদেষ্টা সদস্য মোঃ জসিম উদ্দিন দুলাল’র সভাপতিত্বে এবং সম্পাদক বাবুল হোসেন বাবলার পরিচালনায়ে ৩০ডিসেম্বর বিকেল ৪টায় অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন উপদেষ্টা ডাঃ উদয়ন কান্তি মিত্র,সততার সাঃসম্পাদক মোঃ লোকমান হাকিম,সহ-সম্পাদক মোঃ শাহেদ,জাহেদ আনসারী,এম.আর আমিন,সাংগঠিনক সদস্য-সালাউদ্দিন,রানা,আমজাদ, মহিলা সদস্য-নাহিদা আক্তার,জুলি বড়ুয়া,শান্তা,মোস্তাফিজুর,শেখ ফরিদ সহ বিভিন্ন সহযোগি সংগঠনের পদস্থ কর্মকর্তা।

সভা শেষে আগামী ০৬ -১১জানুয়ারী২০১৮ইং (দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয় )মাঠে ৫ম বার্ষিক সাংস্কৃতিক উৎসবের টাইটেল স্পন্সর হওয়ার জন্য সততা ভিশন বাংলাদেশ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সাঃ সম্পাদক কে “আলোর পথে ও যু্ব সাহিত্য ফোরাম’ পক্ষ থেকে একটি সম্মতিপত্র প্রদান করেন। প্রেস বিজ্ঞপ্তী:৩০ডিসেম্বর(চট্ট্রগ্রাম)

x

Check Also

চন্দ্রঘোনা দোভাষী বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিঃ এর নির্বাচনে স্বাধীনতার পক্ষে বিপক্ষের লড়াই

আগামী ২২শে জানুয়ারী ২০১৮ইংরেজী, সোমবার রাঙ্গুনিয়ার উপশহর হিসেবে পরিচিতি ঐতিহ্যবাহী চন্দ্রঘোনা দোভাষী বাজার ব্যবসায়ী বহুমুখী ...