বাংলাদেশ যুব গেমস্ উপলক্ষে জেলা পর্যায়ের ব্যাডমিন্টন প্রতিযোগিতা শুরু ১৯ ডিসেম্বর এম.এ. আজিজ স্টেডিয়ামস্থ জিমন্যাশিয়ামে

ক্রীড়া প্রতিবেদনঃ১৯ডিসেম্বর

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের আয়োজনে ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ১৯ ডিসেম্বর সকাল- ৯টায় এম.এ. আজিজ স্টেডিয়ামস্থ জিমন্যাশিয়ামে ব্যাডমিন্টন (তরুণী) প্রতিযোগিতা শুরু করা হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ যুব গেমস্-২০১৮ আয়োজক কর্তৃক চট্টগ্রাম জেলার পরামর্শক এবং পর্যবেক্ষক বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক লে: কমান্ডার এ কে সরকার (অব:), সিজেকেএস কাউন্সিলর ও ব্যাডমিন্টন কমিটির সম্পাদক দিদারুল আলম দিদার, নির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন, ব্যাডমিন্টন কমিটির যুগ্ম-সম্পাদক মোরশেদ খান, সদস্য নিমশান জাহাঙ্গীর সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

আজকের খেলায় ব্যাডমিন্টন (তরুণী) ইভেন্টে পটিয়া উপজেলার তিশি চৌধুরী চ্যাম্পিয়ন এবং ফটিকছড়ি উপজেলার নিফা রানার আপ হওয়ার গৌরব অর্জন করেন।
ফুটবল (তরুণ) ইভেন্টে লোহাগাড়া ২-০ গোলে মিরসরাইকে, পটিয়া ২-০ গোলে সীতাকুন্ডকে, বোয়ালখালী টাইব্রেকারে ৪-৩ গোলে সন্দ্বীপকে পরাজিত করে সেমিফাইনালে উন্নীত হয়। সেমিফাইনালে পটিয়া ১-০ গোলে বোয়ালখালীকে হারিয়ে এবং সাতকানিয়া ২-০ গোলে লোহাগাড়াকে হারিয়ে ফাইনালে উন্নীত হয়েছে। ২০ ডিসেম্বর ফাইনালে পটিয়া বনাম সাতকানিয়া শিরোপার উদ্দেশ্যে লড়বে।
ভলিবল (তরুণ) ইভেন্টে হাটহাজারী ৩-০ সেটে লোহাগাড়া উপজেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। লোহাগাড়া উপজেলা রানার্স আপ। এর আগে ১ম সেমিফাইনালে হাটহাজারী ২-০ সেটে সন্দ্বীপকে হারিয়ে এবং ২য় সেমিফাইনালে লোহাগাড়া ২-০ সেটে সীতাকুন্ড উপজেলাকে হারিয়ে ফাইনালে উত্তীর্ণ হয়।

দাবা বালিকা অনুর্ধ্ব-১৩ এ বাঁশখালী উপজেলার রুমাইয়া হায়দার চ্যাম্পিয়ন এবং হাটহাজারী উপজেলার অন্মীয়া বিনতে ইউসুফ লুবাবা রানার আপ হয়। ৩য় স্থান অধিকার করে বোয়ালখালী উপজেলার সাদিয়া তাহসিন। দাবা বালক অনুর্ধ্ব-১৭ এ সাতকানিয়া উপজেলার তাহাসিন ইবনে জামাল চ্যাম্পিয়ন এবং রাউজান উপজেলার নিংওয়ে মং মারমা রানার আপ হয়। এছাড়া, সন্দ্বীপ উপজেলার মিনহাজ হোসাইন ৩য় স্থান এবং বোয়ালখালী উপজেলার মো: মঈন উদ্দিন ৪র্থ স্থান অর্জন করে।

x

Check Also

চন্দ্রঘোনা দোভাষী বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিঃ এর নির্বাচনে স্বাধীনতার পক্ষে বিপক্ষের লড়াই

আগামী ২২শে জানুয়ারী ২০১৮ইংরেজী, সোমবার রাঙ্গুনিয়ার উপশহর হিসেবে পরিচিতি ঐতিহ্যবাহী চন্দ্রঘোনা দোভাষী বাজার ব্যবসায়ী বহুমুখী ...