রাগুনিয়ার রানীরহাট থেকে ১৭ কেজি গাঁজাসহ ২ জন আটক করেছে র‌্যাব-৭… উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ১ লক্ষ ৭০ হাজার টাকা

রাঙ্গুনীয়া সংবাদ দাতাঃ১৪ডিসেম্বর

র‌্যাব-৭, গোপন সংবাদের মাধ্যমে জেলার রাগুনিয়া থানাধীন গোদারপাড় গ্রামে আব্দুস সাত্তারের চা দোকানের সামনে কাউখালী আঞ্চলিক সড়ক এর উপর গাঁজা ক্রয়-বিক্রয় করছে। উক্ত তথ্যের ভিত্তিতে ১৩ ডিসেম্বর রাত্র আনুমানিক ২০.৩০ টার সময় লেঃ কমান্ডার আশেকুর রহমান’এর নেতৃত্বে র‌্যাবের একটি অভিযান পরিচালনা করে কিনাধন চাকমা (৪৪), পিতা-মৃত আদ চন্দ্র চাকমা, গ্রাম-নারানছড়া মৌন পাড়া, ৭০ নং হাজাছড়ি, থানা-নানিয়ারচর, জেলা- রাঙ্গামাটি এবং নোয়ারাম চাকমা (৩৮), পিত-মৃত ভাগ্য ধন চাকমা, গ্রাম- শুকনাছড়ি পাড়া, থানা-কাউখালী, জেলা- রাঙ্গামাটিদের’কে আটক করে।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে আসামী ১ পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ঘটনাস্থল এবং আটককৃত আসামীদের সাথে থাকা প্লাষ্টিকের ব্যাগ তল্লাশী করে ১৭ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ১ লক্ষ ৭০ হাজার টাকা।

এই সংক্রান্তে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ (সংশোধনী-২০০৪) এর ১৯(১) এর টেবিল ৭(খ) ধারা মোতাবেক পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার রাগুনিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাবের মিডিয়া অফিসার মিমতানুর রহমান সংবাদ মাধ্যমে এক প্রেস বার্তা এবং নিজস্ব প্রতিনিধি মারপতে জানান।

x

Check Also

শহীদ আসাদ দিবস আজ

  ঢাকা, ২০ জানুয়ারি, ২০১৮ (বাসস) : আজ শহীদ আসাদ দিবস। ১৯৬৯ সালের এই দিনে ...