ব্র্যাকের প্রতিবন্ধীদের দক্ষতা- উন্নয়ন কাজের দিনব্যাপি কর্মশালা প্রতিবন্ধীরা দেশ-সমাজের বোঝা না হয়ে সঠিক প্রশিক্ষণ পেলে তারাও উন্নয়নের অংশিদার হবেন

নিজস্ব প্রতিবদক:১৪ডিসেম্বর

নগরীর কাজীর দেউড়িস্থ ব্র্যাক সেন্টার ব্র্যাকের দক্ষতা উন্নয়ন কর্মসূচির উদ্যোগে দিনব্যাপি কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে(প্রতিবন্ধী শিক্ষার্থীদের নিয়ে ব্র্যাকের কার্যক্রম এবং অর্জন )এর উপর মূল প্রবন্ধ উপস্থাপন করেনএ.এম. হাসিনা আক্তার ।এর পরে শুভেচ্ছা জ্ঞাপন করে বক্তব্য রাখেন –মডারেটর মোঃ রবিউল ইসলাম।

ব্র্যাক-(এস.ডিপি,স্টার) ডি এম আমেনা খাতুনের উপস্থাপনায়ে দক্ষতা উন্নয়ন কর্মসূচি নিয়ে বক্তব্য রাখেন আফরোজা বেগম,ঘাসফুলের জেসমিন সুলতানা পারু,মাইশার ইয়াছিন মন্জু,অপরাজয় বাংলার মোঃ মাহাবুব,দৈনিক পূর্বদেশের সাংবাদিক এম.এ হোসাইন ,মুক্তবাণীর সাংবাদিক বাবুল হোসেন বাবলা প্রমুখ।

দিনব্যাপি কর্মশালায় সম্মিলিত ভাবে কাজের মাধ্যমে প্রতিবন্ধীদের নিয়ে যৌধ কাজের সম্ভবনা এবং কর্মপরিকল্পনা প্রনয়ন সহ সকলের স্ব-স্ব উদ্যোগ এই বিশেষ ব্যক্তিদের জীবন-মান ও আত্ম-সামাজিক উন্নয়র ,দক্ষতার সহিত কাজের সুযোগ সৃষ্টি সচেষ্ট হবার প্রতি জোর দেন। প্রতিবন্ধীরা দেশ-সমাজের বোঝা না হয়ে সঠিক প্রশিক্ষণ পেলে তারাও উন্নয়নের অংশিদার হবেন।

x

Check Also

শহীদ আসাদ দিবস আজ

  ঢাকা, ২০ জানুয়ারি, ২০১৮ (বাসস) : আজ শহীদ আসাদ দিবস। ১৯৬৯ সালের এই দিনে ...