পতেঙ্গায় দূর্বৃত্তের ছুরিঘাতে আহত ব্যবসায়ী ইলিয়াছ মারা গেছেন,প্রতিবাদে মার্কেট বন্ধ ঘোষনা ফলো আপ সংবাদ: গত ৯ডিসেম্বর শনিবার রাতে এই ঘটনা ঘ(ট


নিজস্ব প্রতিনিধি:১৩ডিসেম্বর

গত ৯ডিসেম্বর শনিবার রাত্র আনুমানিক সময় সোয়া ৮টার দিকে উত্তর পতেঙ্গায় একদল দূর্বৃত্তের ছুরির আঘাতে আলী প্লাজা মার্কেটের নীল পরী ফ্যাশনের মালিক ইলিয়াছ চৌধুরী কে মারাত্মক আহত হয়ে চমেক হাসপাতালে জরুরী বিভাগে ভর্তি করান বলে প্রতিবেশী ব্যবসায়ী মো: ওমর ফারুখ সংবাদ মাধ্যমে জানিয়েছেন।

সে আরো জানান, ঘটনার দিন রাতে স্টীলমিলস্থ আলী প্লাজার নীল পরী ফ্যাশনের মালিক কে তিনজন যুবক ডেকে নিয়ে কিছু দূরে পোষ্ট অফিস গলির সামনেই ধারলো ছুরি/ছাপাতি দিয়ে প্রথমে পেটে এবং পরে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জঘম করে। ঐ রাতে ভর্তির অনেক পরে তার বড় ছেলে মোঃ মিজান চমেক জরুরী বিভাগে পুলিশ কেইচ লিপিবদ্ধ করে আহত মোঃইলিয়াছ চৌধুরী কে চিকিৎসা সেবা প্রদান করেন। সে প্রায় ৪দিন যাবত মূমর্ষ্য অবস্থায় জরুরী বিভাগে ইলিয়াছ ভর্তি ছিলেন।

এই ঘটনা প্রসঙ্গে মার্কেটের অপর ব্যবসায়ী মোঃ মহিউদ্দিন জানান যে,ইলিয়াছ চৌধুরী কে পারিবারিক কোন ঘটনার জের ধরে এই হত্যা কান্ডের ঘটনা হয়ে থাকতে পারে বলে ধারণা করছেন।সেই দিনের ঘটনায় নিকটস্থ পতেঙ্গা থানার কোন পুলিশ অথবা থানার কেউ এব্যাপারে খোজঁ খবর নিতে আসেন নি বলে মার্কেটের কর্মচারীরা জানান।তবে বুধবার সকালে(১৩ডিসেম্বর) পতেঙ্গা থানায় ডিউটি অফিসার ঘটনা প্রসঙ্গে আংশিক জানান যে,এই ব্যাপারে একটি হত্যা মামলার প্রস্ততি চলছে।বিস্তারিত ওসি স্যারে জানাবেন।

পরিবার সূত্রে আরো জানা গেছে যে,ব্যবসায়ী মোঃইলিয়াছ চৌধুরী(৬০)সাতকানিয়া থানার ছমদার পাড়ার স্থায়ী বাসিন্দা এবং ৪ছেলে ,১মেয়ের জনক। সে দীর্ঘ ৪দিন চমেক হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্চা লড়ে অবশেষে ১২ডিসেম্বর রাত্র ১০/১১টার দিকে মারা যান।

এদিকে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে পতেঙ্গাস্থ স্টীলমিল বাজার আলী প্লাজার ব্যবসায়ী সংগঠকরা সকাল থেকে বিকেল ৩টা পর্যন্ত মার্কেট বন্ধ রেখে প্রতিবাদ জানাচ্ছেন বলে মায়ের দোয়া ফ্যাশনের কর্মচারী উজ্জ্বল সংবাদ মাধ্যম কে জানিয়েছেন। অপর ব্যবসায়ী মহিউদ্দিন মুটো ফোনে ব্যবসায়ী সংগঠকদের নিরাপত্তা এবং সামাজিক শৃংখলা বজায় রাখতে স্থানীয় পুলিশ প্রশাসন ও উচ্চ দপ্তরে,চেম্বারের কর্তাদের স্মারক লিপি দিবেন বলে জানিয়েছেন। আর আজ বাদে যোহর সাতকানিয়ায় গ্রামের বাড়ীতে জানাজা শেষে দাফন সম্পন্ন হয় ব্যবসায়ী মো: ওমর ফারুখ জানান।

x

Check Also

শহীদ আসাদ দিবস আজ

  ঢাকা, ২০ জানুয়ারি, ২০১৮ (বাসস) : আজ শহীদ আসাদ দিবস। ১৯৬৯ সালের এই দিনে ...