চট্টগ্রামে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবসের বর্ণাঢ্য রেলী-কনর্সাট ”সবার জন্য নিরাপদ ইন্টারনেট”

মুঃবাবুল হোসেন বাবলা:১২ডিসেম্বর(চট্টগ্রাম)

”সবার জন্য নিরাপদ ইন্টারনেট”এই শ্লোগানকে বাস্তবায়নে সারাদেশের মতো চট্টগ্রামেও তথ্য -যোগাযোগ প্রযুক্তি দিবসের বর্ণাঢ্য (রলী-কনর্সাট ফর আইসিটি’র উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার মোঃ আব্দুল মান্নান।

মঙ্গলবার বিকেলে চট্টগ্রাম সার্কিট হাউজ থেকে নগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের হাজার হাজার শিক্ষার্থী ও শিক্ষক-শিক্ষীকাদের অংশগ্রহণে বর্ণাঢ্য র্যা লীটি এম.এ আজিজ স্টেডিয়ামে গিয়ে শেষ হয়্। উদ্বোধন কালে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ জিল্লুর রহমান,সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার মাসুদুর রহমান(মাসুদ),পুলিশ সুপার নুরে আলম মিনা,চট্টগ্রাম মহিলা সংস্থার মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তা, চসিক কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব,মহিলা কাউন্সিলর,পিআইডি এবং বিজয় বাংলার কেন্দ্রিয় টিমের সদস্য প্রতিনিধি।

জানতে চাই-শুনতে চাই এবং প্রযুক্তির উৎকর্ষ তারণ্য জাগবে নানা তথ্য’র বাতায়ণ প্রচার পত্র বিলি প্রকাশে গোটা স্টেডিয়াম প্রাঙ্গণ যেন শীতের বিকেলে নতুন তথ্যর নবান্ন উৎসব ছড়াচ্ছে। বিশেষ করে দেশের বরণ্য ব্যান্ড সংগীত টিমের গানগুলো আগত হাজার হাজার আগামীর প্রযুক্তিবিদ’দের উত্তাল নাচ-মাতোয়ারার ঢেউ বলে দিচ্ছে ডিজিটাল উদ্ভাবন কোথায় বাংলাদেশ।

x

Check Also

দক্ষ কর্মীরাই পারে সংগঠনকে এগিয়ে নিতে বি এইচ আর সি কর্মী সমাবেশে বক্তারা

দক্ষ কর্মীরাই পারে সংগঠনকে এগিয়ে নিতে। সংগঠনের মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে কাজ করা সম্ভব। ...