“২০৪১ সালে উন্নত দেশ গড়ার লক্ষ্যমাত্রা অর্জনে কৃতী শিক্ষার্থীদের নেতৃত্ব প্রদানের যোগ্যতা অর্জন করতে হবে” – মোঃ নজিবুর রহমান, সিনিয়র সচিব, অভ্যন্তরীণ সম্পদ বিভাগ ও চেয়ারম্যান, জাতীয় রাজস্ব বোর্ড

চিটাগাং কাস্টমস্ সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশন এর কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অদ্য ০৯ ডিসেম্বর ২০১৭ বেলা ৩টায় ইনস্টিটিউশন অফ ইঞ্জিনিয়ার্স, চট্টগ্রাম এর মিলনায়তনে এসোসিয়েশনের সভাপতি জনাব এ কে এম আকতার হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি জনাব মোঃ নজিবুর রহমান, সিনিয়র সচিব, অভ্যন্তরীণ সম্পদ বিভাগ ও চেয়ারম্যান, জাতীয় রাজস্ব বোর্ড তাঁর বক্তব্যে উপরিউক্ত উক্তি করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় রাজস্ব বোর্ড এর সদস্য (বোর্ড প্রশাসন) জনাব এস এম আশফাক হোসেন, সদস্য (মূসক নীতি) ব্যরিষ্টার জাহাঙ্গীর হোসেন, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম খালেদ ইকবাল, বিএসপি, এনডিসি, পিএসসি, কাস্টম হাউস, চট্টগ্রামের কমিশনার ড. এ কে এম নুরুজ্জামান ও সিআইসি এর মহাপরিচালক জনাব মোঃ বেলাল উদ্দিন। সম্মানিত প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ফুলের তোড়া ও ক্রেস্ট প্রদান করে সম্মাননা দেয়া হয়।

২০১৭ইং অনুষ্ঠিত মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও সমমানের পরীক্ষায় কৃতীত্ব অর্জনকারী এসোসিয়েশনের সদস্য পরিবারের মোট ৭৪ জন কৃতী শিক্ষর্থীকে স্মারক হিসাবে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়। তার মধ্যে ১৭ জনকে এককালীন বৃত্তি প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে কৃতী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন বিশেষ অতিথি রিয়ার এডমিরাল এম খালেদ ইকবাল, বিএসপি, এনডিসি, পিএসসি, চেয়ারম্যান, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ ও ড. এ কে এম নুরুজ্জামান, কমিশনার, কাস্টম হাউস, চট্টগ্রাম। এসোসিয়েশনের পক্ষ থেকে উদ্বোধনী বক্তব্য প্রদান করেন জনাব শিহাব চৌধুরী বিপ্লব, সাংস্কৃতিক, শ্রম ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক, শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন জনাব কাজী মাহমুদ ইমাম (বিলু), ১ম যুগ্ম-সাধারণ সম্পাদক, স্বাগত বক্তব্য প্রদান করেন, জনাব মোঃ আলতাফ হোসেন চৌধুরী (বাচ্চু), সাধারণ সম্পাদক এবং ধন্যবাদ ও সমাপনী বক্তব্য প্রদান করেন জনাব এ কে এম আকতার হোসেন, সভাপতি, চিটাগাং কাস্টমস্ সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশন।

x

Check Also

বান্দরবানরশিদা শরীফ কল্যাণ ট্রাষ্ট এর ব্যবস্থাপনায় দরিদ্র,দুঃস্থ ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ

বান্দরবান সদর উপজেলার ৪নং সুয়ালক ইউনিয়নের কাইচতলী তুলাতুলি এলাকায় রশিদা শরীফ কল্যাণ ট্রাষ্ট এর ব্যবস্থাপনায় ...