সরকারি কোষাগার থেকে বেতন-ভাতা ও পেনশনের দাবিতে বান্দরবানে পৌরসভা কর্মকর্তা-কর্মচারীদের মোমবাতি প্রজ্জ্বলন

কৌশিক দাশ (বান্দরবান প্রতিনিধি ): সরকারি কোষাগার থেকে বেতন-ভাতা ও পেনশনের দাবিতে বান্দরবানে মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচি পালন করেছে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা।
বুধবার সন্ধ্যা ৬টা থেকে ৭টা পর্যন্ত কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বান্দরবান পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের উদ্যোগে প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়। এসময় মোমবাতি হাতে নিয়ে সড়কের ওপর ঘন্টাব্যাপী অবস্থান করে পৌর কর্মচারীরা। এসময় সরকারি কোষাগার থেকে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা ও পেনশন প্রদানসহ রাষ্ট্রীয় সকল সুযোগ সুবিধা পাওয়ার দাবি জানান কর্মসূচিতে অংশ নেয়া পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা। বক্তারা বলেন, দেশের মোট প্রবৃদ্ধির ৬৫% শতাংশ শহর অঞ্চল হতে আসে ,যা পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের অবদানের ফসল। অথচ সেই কর্মকর্তা কর্মচারীরা সরকারি বেতন ভাতা থেকে বঞ্চিত হয়ে আছে ।এসময় বক্তারা অবিলম্বে পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের বেতন নিয়মিতকরণ ও সরকারি কোষাগার থেকে প্রদানের জোর দাবি জানান।
ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালনে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের বান্দরবান জেলা কমিটির সভাপতি তৌহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মজুমদারসহ পৌরসভার বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেয় ।

x

Check Also

বিজয়ে জম্ম নেওয়া মহিউদ্দিন বিজয়েই চির বিদায় চট্টগ্রাম…!

মরিতে চাই না আমি সুন্দর ভুবনে, বাচিঁতে চাই সর্বদা এই চট্টলায়….., আমি অহংকারী বীর চট্টলার ...