কক্সবাজার পূর্ব উজানটিয়া ও বাঁশখালী ইলশাবোর্ড স্কুল চ্যাম্পিয়ন চট্টগ্রামে বিভাগীয় পর্যায়ে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

হোসেন বাবলা :৬ডিসেম্বর(চট্টগ্রাম)

চট্টগ্রাম এম.এ আজিজ স্টেডিয়ামে ৬ডিসেম্বর বিভাগীয় পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১৭ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।বুধবার দুপুরের প্রথম খেলায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলায় চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার ইলশাবোর্ড সরকারি প্রাথমিক বিদ্যালয় দল কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার উত্তর বিজয়করা সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে ৩-১ গোলে পরাজিত করে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরভ অর্জন করে। বিজয়ী দলের শিপু আকতার সেরা খেলোয়াড়, নাজমুন নাহার এলি ম্যান অবদি ম্যাচ এবং তানিয়া আক্তার ৬টি গোল করে টুর্নামেন্টে সর্বোচ্চ গোলদাতার পুরস্কার লাভ করে। টুর্নামেন্টে রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার পাকুজ্যাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় দল সুশৃঙ্খল দল নির্বাচিত হয়।

দিনের ২য় ফাইনা(ল বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল খেলায় কক্সবাজার জেলার পূর্ব উজানটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় দল কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ওয়াহেদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে ৩-২ গোলে গোলে পরাজিত করে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরভ অর্জন করে। বিজয়ী দলের তানিমুল ইসলাম সেরা খেলোয়াড় ও ম্যান অব দি ম্যাচ এবং সুজন মিয়া ৮ গোল করে সর্বোচ্চ গোলদাতার পুরস্কার লাভ করে। টুর্নামেন্টে চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার বাঁশখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় দল সুশৃঙ্খল দল নির্বাচিত হয়।এই খেলাটি তে সর্বচেয়ে দেখার বিষয় ছিল যে, প্রতিপক্ষ দলের গোল দেয়ার সাথে ১০/৩ সেকেন্ডের মধ্যেই পরিশোধ করার এক বিরল দৃশ্য দেখেছে দর্শক ¯্রােতাগণ্।

বিকেলে ফাইনাল খেলা শেষে বিভাগীয় কমিশনার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মোঃ আবদুল মান্নান টুর্নামেন্টের চ্যাম্পয়ন ও রানার্স আপ এবং সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতার নিকট ট্রফি ও পুরস্কার বিতরণ করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি পুলিশ কুসুম দেওয়ান, চসিক প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, বিভাগীয় ক্রীড়া সংস্থার সাঃ সম্পাদকসিরাজ উদ্দিন মোঃ আলমগীর, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সম্পাদক আমিনুল ইসলাম,নজরুল ইসলাম লেদ।

প্রাথমিক শিক্ষা ,চট্টগ্রাম উপ-পরিচালক মোঃ সুলতান মিয়া’র সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সাহাবুদ্দিন, জেলা শিক্ষা অফিসার নাসরিন সুলতানা,সহকারী অফিসার হৃষকৃষ্ঞ দাশ ,সিজেকেএস সদস্য অহিদ সিরাজ স্বপন,সাবেক ফুটবলার সুনীল দে,বিমল কর, সিজেকেএস সম্পাদক-মোঃ ইউসুফ,শহীদুল ইসলাম ,জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সহ বিভিন্ন শিক্ষা জোনের কর্মকর্তা ,জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থা, চট্টগ্রাম এর বিভিন্ন পর্যায়ের ও সদস্যবৃন্দ।এছাড়াশিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা, প্রাথমিক শিক্ষা চট্টগ্রাম বিভাগাধীন বিভিন্ন জেলার কর্মকর্তা-কর্মচারীবৃন্দসহ বিপুল সংখ্যক দর্শক উপস্থিত থেকে অনুষ্ঠান ও খেলা উপভোগ করেন। চট্টগ্রাম জেলার বিভিন্ন উপজেলার প্রচুর সংখ্যক দর্শক ও ক্রীড়ামোদীগণ স্টেডিয়ামে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।
———————————————————————————
ছবির ক্যাপশন: ১/ বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলে চ্যাম্পিয়ন কক্সবাজার জেলার পূর্ব উজানটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কে ট্রফি তুলে দিচ্ছেন প্রধান অতিথি(হলুদ জার্সি-ছেলে) ২/ বঙ্গমাতাগোল্ডকাপ ফুটবলে চ্যাম্পিয়ন বাঁশখালী উপজেলার ইলশাবোর্ড সরকারি প্রাথমিক বিদ্যালয় কে ট্রফি তুলে দিচ্ছেন প্রধান অতিথি(নীল জার্সি মেয়ে)

x

Check Also

বিজয়ে জম্ম নেওয়া মহিউদ্দিন বিজয়েই চির বিদায় চট্টগ্রাম…!

মরিতে চাই না আমি সুন্দর ভুবনে, বাচিঁতে চাই সর্বদা এই চট্টলায়….., আমি অহংকারী বীর চট্টলার ...