মাশাল্লা’র পর ফের সালমান-ক্যাটরিনার কোমর দুলছে

একসঙ্গে তাদের কোমর দুলতে দেখা গিয়েছিল ‘এক থা টাইগার’ ছবিতে। যা দেখে দর্শক বলেছিলেন ‘মাশাল্লা মাশাল্লা’।  আবার একসঙ্গে দু’জনের কোমর দুলতে দেখা গেল ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির প্রথম গান ‘স্যাগ সে স্বাগত’-এ। ফের ঝড় তুলল সাল্লু-ক্যাট জুটি।

গতকালই টিসার ভিডিওতে সালমান-ক্যাটরিনা ফ্যানদের তৈরি থাকতে বলেছিলেন। কারণ, আজ মুক্তির কথা ছিল ‘স্যাগ সে স্বাগত’ এর। প্রত্যাশামতোই মুক্তির পর পরই সোশ্যাল সাইটগুলোতে হিট গানটি। ভিডিওতে র‌্যাপ করতেও দেখা গেছে সালমানকে। বিশাল শেখর’র সঙ্গীতে গানটি গেয়েছেন বিশাল দাদলানি ও নেহা ভাসিন।

ব্যালেরিনাস, হিট-হপ এবং অ্যাফ্রো সহ মোট ১০০ ধরনের নাচের স্টেপ্স রয়েছে গানটিতে। গ্রিস, ফ্রান্স, ত্রিনিদাদ ও টোবাগোসহ বিভিন্ন দেশের ডান্সারদের ব্যবহার করা হয়েছে এই গানটিতে।

আব্বাস আলী জাফার এর পরিচালনায় ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটি মুক্তি পাবে আগামী ডিসেম্বরের ২২ তারিখ। এতে সালমান খানকে দেখা যাবে RAW এর ভূমিকায় আর ক্যাটরিনাকে ISI এর ভূমিকায়। দু’জনকে ISI এর আদলে তৈরি জঙ্গি সংগঠনের সঙ্গে লড়তে দেখা যাবে ‘টাইগার জিন্দা হ্যায়’এ।

x

Check Also

আজ ক্যাব গোল্ড মেডেল বৃত্তি পরীক্ষা

ডেক্স রিপোট:১৪ডিসেম্বর(রাত্র) কিন্ডারগার্টেন এসোসিয়েশন অব বাংলাদেশ ক্যাব এর গোল্ড মেডেল বৃত্তি পরীক্ষা ১৫ ডিসেম্বর শুক্রবার ...