দক্ষিণ জেলার সাবেক ছাত্রলীগ নেতা নাছির উদ্দিনের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত খতমে কোরআন, দোয়া মাহফিল ও সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পণ

দক্ষিণ জেলা প্রতিনিধিঃ২২নভেম্বর

নাছির স্মৃতি সংসদ :নাছির স্মৃতি সংসদের উদ্যোগে খতমে কোরআন, দোয়া মাহফিল ও সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পণ করা হয়। নাছির স্মৃতি সংসদের প্রধান উপদেষ্টা চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মো. ফারুক, মরহুমের বড় ভাই জসিম উদ্দিন, হাসান হিরা, নাজিম উদ্দিন, এমরান, শিমুল বড়–য়া, তারেক হাসান শাহরুখ, মো. হাসেম, তাজুল ইসলাম, খোরশেদ, খোকন, আলমগীর, আমছুর আলী, জয়নাল, মাহবুব আলম, মোজাম্মেল, ইলিয়াস। ২১নভেম্বর বিকেলে পটিয়ার শান্তির হাট সংলগ্ন মসজিদে খতমে কোরআন পাঠ, দোয়া মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন পেঠান সর্দার জামে মসজিদের খতিব মাওলানা নুরুল আমিন।

দক্ষিণ জেলা ছাত্রলীগ :দক্ষিণ জেলা ছাত্রলীগের পক্ষ থেকে মরহুমের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য মো. আরিফ, জেলা ছাত্রলীগের সহ সভাপতি তৌহিদুল ইসলাম জেকী, যুগ্ম সম্পাদক বদরুদ্দোজা জুয়েল, উপ দপ্তর সম্পাদক দিদারুল আলম, শফিউল আলম, ইউসুফ, শওকত ওসমান, নুরুল হক, শহীদুল আলম, এস এম মোর্শেদ প্রমুখ।

পটিয়া উপজেলা ছাত্রলীগ: উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে মরহুমের কবরে পুষ্পস্তবক অর্পন করেন মো. মারুফ, মো. শওকত, শাকিল, বাপ্পা বিশ্বাস, আরমান উদ্দিন রুমেল, সরোয়ার, ইউসুফ চৌধুরী, রাজীব, এমরান, শিফায়েত, শাহীন প্রমুখ।

এছাড়াও বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগ, যুবলীগ, খলিল মীর কলেজ ছাত্রলীগ ও কুসুমপুরা উচ্চ বিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে মরহুমের কবরে শ্রদ্ধা নিবেদন করা হয়।

x

Check Also

বিজয় দিবসের প্রথম প্রহরে শহীদ শ্রদ্ধা নিবেদনে অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন

ডেক্স রিপোট:১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে চিটাগং অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের এবং অনলাইন পত্রিকা ক্রাইম ...