গাজীপুরে শহীদ তাজউদ্দীন মেডিকেলের অনুষ্ঠানে আয়োজকদের ভর্ৎসনা করলেন মন্ত্রী

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি ঃ
গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে সাংবাদিক, সুশীল সমাজের কাউকে আমন্ত্রণ না করায় মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের তোপের মুখে পড়লেন আয়োজকরা।

এ সময় অত্যন্ত কড়াভাবে আয়োজকদের ভর্ৎসনা করেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক। ২০ নভেম্বর সোমবার বিকেলে অনুষ্ঠান মঞ্চে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন ক্ষোভ প্রকাশ করেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, আমি লক্ষ্য করেছি এ অনুষ্ঠানে এলাকার অনেক বিশিষ্ট ব্যক্তিরা নেই। তাদেরকে দাওয়াত করলে তারা আসতেন। দাওয়াত করেননি তাই আসেনি। একজন অধ্যাপক আমাকে জানিয়েছেন, তাকে দাওয়াত করা হয়নি, দাওয়াত করলে তিনি আসতেন। বিষয়টি দুঃখজনক।

মন্ত্রী বলেন, এ ধরনের একটি অনুষ্ঠান করার আগে আপনাদের দাওয়াত দেয়া উচিত ছিল। তারপরও দাওয়াত না পেয়ে কিছু লোক বেহায়ার মতো অনুষ্ঠানে এসেছেন। যাইহোক, সে-ই ভালো মানুষ যে ভুল থেকে শিক্ষা গ্রহণ করে। আশা করছি, ভবিষ্যতে আপনারা বিষয়টি সংশোধন করে চলবেন।

x

Check Also

”ঐতিহ্যবাহী চিটাগাং স্টিলমিল হাই স্কুলের পূনর্মিলনী উৎসব-২০১৭”

হোসেন বাবলা :১৫ ডিসেম্বর(চট্ট্রগাম) নগরীর ৪০নং ওয়ার্ডস্থ উত্তর পতেঙ্গা ঐতিহ্যবাহী ইসপাত কারখানার পরিচালিত ”চিটাগাং স্টিলমিল ...