উখিয়া বাজার থেকে ৮ লাখ টাকার ইয়াবা সহ ২জন কে আটক আসামীদের দেহ তল্লাশী করে ১,৬২৫ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব-৭

উখিয়া সংবাদ দাতা:২২নভেম্বর

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে কক্সবাজা(রর উখিয়া থানাধীন বাজার এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ২১ নভেম্বর রাত ১১.৪৫টার সময় লেঃ কমান্ডার আশেকুর রহমান এর নেতৃত্বে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল বর্নিত স্থানে অভিযান পরিচালনা করে ২ জন কে আটক করে ।

আটক কৃতরা হলেন-১। মোঃ জমির উদ্দিন (২৮), পিতা- মৃত জাফর আলম, গ্রাম-মধ্যকুনাখালী, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজার, বর্তমান ঠিকানা- ছলেরডাবা, টিএন্ডটি কলেজগেট, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার এবং ২। মোঃ খায়রুল ইসলাম মানিক (২৩), পিতা- মোঃ রুহুল আমিন, গ্রাম- কেশেরপাড়, থানা- সেনবাগ, জেলা- নোয়াখালী, বর্তমান ঠিকানা- জাহিদ কোম্পানী, মুন্সিúাড়া এর বাড়ীর ভাড়াটিয়া, ২৪ নং ওয়ার্ড, থানা- ডবলমুড়িং, চট্টগ্রাম।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আসামীদের দেহ তল্লাশী করে ১,৬২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদ্বয়কে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ০৮ লক্ষ ১২ হাজার ৫০০ টাকা।

উদ্ধারকৃত মালামাল এবং আসামী(দর পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ এর ১৯(১) টেবিলের ৯(খ) ধারা মোতাবেক কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার মিমতানুর রহমান সংবাদ মাধ্যম কে ২২নভেম্বর দুপুরে এক বার্তায় জানান।

x

Check Also

বিজয়ে জম্ম নেওয়া মহিউদ্দিন বিজয়েই চির বিদায় চট্টগ্রাম…!

মরিতে চাই না আমি সুন্দর ভুবনে, বাচিঁতে চাই সর্বদা এই চট্টলায়….., আমি অহংকারী বীর চট্টলার ...