বন্দরের সাউথ কনটেইনার ইয়ার্ড উদ্বোধন করেন -নৌ মন্ত্রী শাজাহান নির্বাচন কমিশনের ওপর কোনো ধরনের হস্তক্ষেপ করবে না

নিজস্ব প্রতিনিধিঃরোববার (১৯ নভেম্বর)

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের সাউথ কনটেইনার ইয়ার্ড উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান বলেন ,আসন্ন জাতীয় সংসদ নির্বাচন স্বাধীনভাবে নির্বাচন কমিশন পরিচালনা করবে জানিয়ে নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, শেখ হাসিনার সরকার নির্বাচনকালীন প্রস্তুতির তিন মাস দায়িত্বে থাকলেও নির্বাচন কমিশনের ওপর কোনো ধরনের হস্তক্ষেপ করবে না। রোববার (১৯ নভেম্বর) ।

বন্দর চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল এম খালেদ ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন সংসদ সদস্য এমএ লতিফ, ইসরাফিল আলম ও কাস্টমস কমিশনার ড. এএকেএম নুরুজ্জামান।বিএনপির সমালোচনা করে নৌমন্ত্রী বলেন, বিএনপি কী চায় সেটা দলটিও জানে না।
কখনো তত্ত্বাবধায়ক সরকার চায়, কখনো নির্বাচনকালীন সরকার চায়।বিএনপির হাত রক্তে রঞ্জিত উল্লেখ করে মন্ত্রী দলটির সঙ্গে আওয়ামী লীগের আলোচনায় বসার সম্ভাবনা নাকচ করে দেন।

এদিকে নৌ মন্ত্রী’র উদ্বোধন শেষে বন্দর ত্যাগ কালে লস্কর পদে নিয়োগ বঞ্চিতরা বন্দর ভবনের বাইরে চিৎকার ও শ্লোগান দিয়ে বিক্ষোভ করতে দেখা যাই।এছাড়া অন্যান্য দিনের চাইতে এবারের অনুষ্ঠানে অত্যাধিক গড়াগড়ি আরোপ করেতও দেখা গেছে।

অপর দিকে রবিবার এক প্রেসবার্তায় ও ফেইসবুক আইডিতে নগর ছাত্রলীগের সাঃ সম্পাদক রনি সোমবার সকাল ১০টায় লস্কর পদে নিয়োগ বঞ্চিত চট্টগ্রাম বাসীদের নিয়ে বন্দর ঘেরাও কর্মসূচি দিয়ে দাকিল কৃত নিয়োগ বাতিলের প্রতিবাদ জানাবেন বলে তথ্য প্রকাশ করেন।

x

Check Also

বিজয় দিবসের প্রথম প্রহরে শহীদ শ্রদ্ধা নিবেদনে অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন

ডেক্স রিপোট:১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে চিটাগং অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের এবং অনলাইন পত্রিকা ক্রাইম ...