ঝাউতলা, জামাল খান, কদম মোবারক, রহমতগঞ্জ, আন্দরকিল্লা মহল্লা সমিতির বর্ধিত সভা

ঝাউতলা, জামাল খান, কদম মোবারক, রহমতগঞ্জ ও আন্দকিল্লা মহল্লা সমিতির উদ্যোগে গত ১৩ নভেম্বর সোমবার রাত ৮ ঘটিকায় কদম মোবারক শাহী জামে মসজিদ প্রাঙ্গণে অবস্থিত সমিতির কার্যালয়ে সমিতির সভাপতি এ.এম.এম সাহাব উদ্দীন এর সভাপতিত্বে ও সমিতির সাধারণ সম্পাদক হাজী শামসুল আলম এর সঞ্চালনায় কার্যকরী কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বক্তব্য রাখেন সমিতির সিনিয়র সহ-সভাপতি হাজী মোঃ সাহাবুউদ্দীন, সহ-সভাপতি মোরশেদ আলম, খোরশেদ আলম, যুগ্ম সম্পাদক আলাউদ্দিন আলী নুর, এম.এ. ছোবহান, এস.এম. বখতেয়ার, অর্থ সম্পাদক ইকবাল হাছান, দপ্তর সম্পাদক মঞ্জুর হোসেন, এম.এ. মজিদ, আব্দুল মোনায়েম, নাজিম উদ্দিন, রাশেদুল আলম, মহিউদ্দিন আলী নুর, মোঃ নাছির আহমেদ, রাজা মিয়া, দেলোয়ার হোসেন, মোঃ সেলিম, ফরিদ আহমেদ, হাজী মোঃ জিয়াউদ্দিন, সালাউদ্দিন আলী নূর, ফরিদুল আলম, কবির আহমেদ, আব্দুল মান্নান, মাহাতাব উদ্দিন মামুন, আব্দুস ছবুর, সাইফুল বারী চৌধুরী বাপ্পী সহ অন্যান্য নেতৃবৃন্দগণ। উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন আগ্রাবাদ হোটেল এর প্রতিষ্ঠাতা মরহুম সোবদার আলীর মেয়ে হোটেল আগ্রাবাদ এর পরিচালক মিসেস ইয়াছমিন।
সভায় আসন্ন পবিত্র ঈদ এ মিলাদুন্নবী উদ্যাপন এর জন্য বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয় এবং আগ্রাবাদ হোটেল এর পরিচালক মিসেস ইয়াছমিন উনার নিজস্ব অর্থায়নে কদম মোবারক শাহী জামে মসজিদ এর উত্তর দিকের গম্বুজ সম্মিলিত গেইটটি সংস্কার ও আধুনিকায়ন এর প্রস্তাব দিলে, সভায় সর্বসম্মতিক্রমে উক্ত প্রস্তাবটি গৃহীত হয় এবং তাহা বাস্তবায়নের জন্য সভাপতি মোহাদয় সমিতির যুগ্ম সম্পাদকগণ ও অর্থ সম্পাদককে তদারকির দায়িত্ব অর্পন করেন।

x

Check Also

সংবাদ সম্মেলনে তথ্যঃঅরবিস ফ্লাইং আই হসপিটাল’ এখন চট্টগ্রাম বিমান বন্দরে

হোসেন বাবলা:১৭নভেম্বর বিশ্বের একমাত্র অরবিস ফ্লাইং আই হসপিটাল’ এখন চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে। বৃহস্পতিবার ...