জেদ্দায় প্রিমিয়ার ক্রিকেট লিগ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া স্পোর্টিং ক্লাবের মতবিনিময় সভা

মনের প্রশান্তি জন্য বিনোদন মানব দেহের জন্য অপরিহার্য তাই যেটুকু সময় থাকবে সেইটাকেই কাজে লাগানোর জন্য প্রবাসের প্রবাসীদের আহ্বান জানিয়েছেন রিপোর্টার্স এসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়া সৌদিআরব পশ্চিমাঞ্চল এর সভাপতি চ্যানেল আই সৌদি আরব প্রতিনিধি এম. ওয়াই আলাউদ্দিন।

গতকাল ১২ নভেম্বর রোজ সোমবার জেদ্দাস্থ ব্রাহ্মণবাড়িয়া স্পোর্টিং ক্লাব এর উদ্যোগে প্রিমিয়ার ক্রিকেট লিগ- ২০১৭ উদ্বোধন উপলক্ষে আ আয়োজিত মতবিনিময় ও লটারি ড্র অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জেদ্দাস্থ ব্রাহ্মণবাড়িয়া স্পোর্টিং ক্লাবের সভাপতি দুলাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমরান মোল্লার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও রিপোর্টার্স এসোসিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়া সৌদিআরব পশ্চিমাঞ্চল এর সভাপতি চ্যানেল আই সৌদি আরব প্রতিনিধি এম ওয়াই আলাউদ্দিন। বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া স্পোর্টিং ক্লাবের সহ-সভাপতি আলমগীর হোসেন আসাদ, জেদ্দা ব্রাহ্মণবাড়িয়া কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আবু নাঈম, ক্রিড়া সংগঠক টিপু সুলতান, সাংবাদিক সাজিদুল ইসলাম, সাংবাদিক কাউসার আহমেদ ও ব্রাহ্মণবাড়িয়া স্পোর্টিং ক্লাবের ম্যানেজার রাসেল ভূঁইয়া প্রমুখ।

আগামী ১৭ নভেম্বর রোজ শুক্রবার অনুষ্ঠিত হতে যাচ্ছে এই টুর্নামেন্ট। এই টুর্নামেন্ট জেদ্দাস্থ ১২টি টিম অংশগ্রহণ করেছে টিম গুলো হল: ব্রাহ্মণবাড়িয়া স্পোর্টিং ক্লাব, কিংস এলেভেন রহমানিয়া, মিরপুর ভয়েস ক্লাব, তায়েফ ব্রাহ্মণবাড়িয়া স্পোর্টিং ক্লাব, টি. এফ. এস স্পোর্টিং ক্লাব, বি. এন. এস স্পোর্টিং ক্লাব, সিদার গ্রুপ ক্রিকেট ক্লাব, জয়নাল ব্রাদার্স স্পোর্টিং ক্লাব, কান্দারা ইলেভেন ভয়েস ক্লাব, বাংলা ক্রিকেট একাদশ, ব্রাহ্মণবাড়িয়া লাইনস ক্লাব এবং ইয়ামামা ক্রিকেট ক্লাব।

x

Check Also

জিম্বাবুয়েতে সেনাপ্রধানের সাথে মুগাবের সাক্ষাৎ

  ১৯ নভেম্বর, ২০১৭ (বাসস ডেস্ক) : জিম্বাবুয়ের প্রেসিডেন্ট রবার্ট মুগাবে রোববার সেনাপ্রধানের সাথে সাক্ষাৎ ...