চট্টগ্রাম ডায়াবেটিস দিবস পালন:নগরীতে বর্নাঢ্য (রলী ও আলোচনা সভা দিবসের প্রতিপাদ্য বিষয় ”সকল মায়ের গর্ভধারন হোক পরিকল্পিত”

হোসেন বাবলা:১৪নভেম্বর
চট্টগ্রামে ডায়াবেটিস হাসপাতালের উদ্যোগে জাকির হোসেন রোডস্থ হাসপাতাল প্রাঙ্গনে বেলুন উড়িয়ে দিবসের উদ্বোধন করে অনুষ্ঠানেরপ্রধান অতিথি মেট্রোপলিটন চেম্বার প্রেসিডেন্ট আলহাজ্ব খলিলুর রহমান।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিভিল সার্জন ডাঃ আজিজুর রহমান সিদ্দিকী্।ডায়াবেটিস হাসপাতালের সভাপতি ডাঃ সৈয়দুর রহমানের সভাপতিত্বে এবং সাঃ সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর চৌধুরীর পরিচালনায়ে আলোচনা সভায আরো উপস্থিত ছিলেন-মা ও শিশু হাসপাতালের সদস্য জাবেদ আবছার চৌধুরী সহ ডায়াবেটিস হাসপাতালের পরিচালক ও সদস্য বৃন্দ।

দিবসের প্রতিপাদ্য বিষয় ”সকল মায়ের গর্ভধারন হোক পরিকল্পিত” এর উপর আমন্ত্রিত অতিথিরা সারমর্ম বক্তব্য রাখেন।এর আগে ১৪নভেম্বর মঙ্গলবার সকাল ১১টায় এক বর্নাঢ্য (রলী নগরীর গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে জাকির হোসেন রোডস্থ হাসপাতাল প্রাঙ্গনে এসে শেষ হয়্।

x

Check Also

চন্দ্রঘোনা দোভাষী বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিঃ এর নির্বাচনে স্বাধীনতার পক্ষে বিপক্ষের লড়াই

আগামী ২২শে জানুয়ারী ২০১৮ইংরেজী, সোমবার রাঙ্গুনিয়ার উপশহর হিসেবে পরিচিতি ঐতিহ্যবাহী চন্দ্রঘোনা দোভাষী বাজার ব্যবসায়ী বহুমুখী ...