গাজীপুরে টাকা ধার না দেয়ায় শাশুড়ি-শ্যালিকাকে কুপিয়ে জখম, জামাতা আটক

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি ঃ
গাজীপুরের শ্রীপুরে ২০ হাজার টাকা ধার না দেয়ায় শাশুড়ি ও শ্যালিকাকে কুপিয়ে জখম করেছেন রিয়াজ উদ্দিন (২৫) নামের এক যুবক।

এই ঘটনার পর জামাই রিয়াজ উদ্দিনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

১৩ নভেম্বর সোমবার সকাল ৯টায় উপজেলার গাজীপুর ইউনিয়নের ধনুয়া বড়চালা গ্রামের মুজিবর রহমানের বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত শাশুড়ি খোরশেদা বেগম (৬৫) ও শ্যালিকা মর্জিনা আক্তারকে (৩৫) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, রিয়াজ উদ্দিন কুড়িগ্রামের উলিপুর উপজেলার আপোয়ারকাতা গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে। তিনি স্ত্রী বকুলী আক্তারকে নিয়ে ধনুয়া বড়চালা গ্রামের মুজিবর রহমানের বাড়িতে ভাড়া থেকে রাজমিস্ত্রির কাজ করেন। তার স্ত্রী স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন। তাদের ঘরে ৮ বছরের এক ছেলে সন্তান রয়েছে।

খোরশেদা নেত্রকোনার দুর্গাপুর উপজেলার ঝানজাইড় গ্রামের বকুল মিয়ার স্ত্রী ও মর্জিনা আক্তার একই গ্রামের মনজুর মিয়ার মেয়ে। খোরশেদা রিয়াজ উদ্দিনের শাশুড়ি ও মর্জিনা সম্পর্কে চাচাতো শ্যালিকা। তারা উভয়েই শুক্রবার গাজীপুরের শ্রীপুরে বকুলির বাড়িতে বেড়াতে আসেন।

বকুলি আক্তার জানান, ব্যবসা করার উদ্দেশ্যে বিভিন্ন সময় স্বামী রিয়াজ উদ্দিন শাশুড়ির কাছে ২০ হাজার টাকা ধার চায়। শাশুড়ি টাকা দিতে না পারায় প্রায় ছয় মাস ধরে বাবার বাড়ির সঙ্গে রিয়াজ উদ্দিনের সম্পর্কের অবনতি হয়।

শুক্রবার সন্ধ্যায় মা ও চাচাত বোন বেড়াতে এলে রিয়াজ উদ্দিন অসন্তুষ্ট হয়। এর জেরে সোমবার সকালে রিয়াজ উদ্দিন তার ছেলেকে নিয়ে বাড়ি থেকে চলে যেতে চায়। এতে বাধা দিয়ে মায়ের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রিয়াজ ঘরে থাকা দা নিয়ে মা ও বোনকে এলাপাতাড়ি কুপিয়ে আহত করে।

বিষয়টি নিশ্চিত করে শ্রীপুর থানা পুলিশের এসআই মোহসিন মিয়া বলেন, এ ঘটনায় অভিযুক্ত রিয়াজ উদ্দিনকে আটক করা হয়েছে। দুপুরে অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। এখনও কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

x

Check Also

ঈদে মিলাদুন্নবী (দঃ)হচ্ছে মুসলিম মিল্লাতের ঐক্যের প্রতীক,সূফি মিজান

হোসেন বাবলা:১৯নভেম্বর বন্দর নগরীতে নগর গাউছিয়া কমিটির উদ্যোগে পবিত্র মাহে রবিউল আউয়াল উপলক্ষে স্বাগত জানিয়ে ...