আশিককে চাইলেন শাকিব, শামীমকে চাইলেন কে

দেশের স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান হার্টবিট প্রডাকশন থেকে নিয়মিতই নির্মাণ করা হয় নতুন নতুন চলচ্চিত্র। এরই ধারাবাহিকতায় প্রতিষ্ঠানটি থেকে কিছু দিনের মধ্যে এক সঙ্গে তিনটি ছবি নির্মিত হতে যাচ্ছে বলে খবর রয়েছে। ইতোমধ্যেই ছবিগুলো নির্মাণের জন্য দুইজন পরিচালককে চুক্তিবদ্ধ করেছেন প্রতিষ্ঠানটির কর্ণধার তাপসী ফারুখ। শুধু নির্মাতাই নয়, শিল্পী নির্বাচনের কাজও এগিয়েছে অনেকটাই।

অতিতে এই প্রডাকশনের বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন ঢাকাই ছবির সুপারস্টার খাকিব খান। তবে মাঝখানে একটি ছবির শিডিউল নিয়ে হার্টবিটের সঙ্গে সুপারস্টারের ঝামেলার কথাও শোনা গেছে বেশ ঘটা করেই। গুঞ্জন উঠেছিল শাকিবকে নিয়ে তাপসী ফারুখ তার প্রডাকশন থেকে আর কখনো ছবি বানাবেন না। তবে গুঞ্জন যেন গুঞ্জনই রয়ে গেল।

কারণ কয়েকদিনের মধ্যে যে তিনটি ছবি শুরু হতে যাচ্ছে হার্টবিট থেকে সেগুলোর মধ্যে একটি ছবিতে শাকিবও অভিনয় করবেন। এরইমধ্যে শাকিব খানের সঙ্গে মৌখিক চুক্তিও হয়েছে প্রতিষ্ঠানটির কর্ণধার তাপসী ফারুখের। শুধু শাকিবই নয়, শাকিবের ইচ্ছায় হার্টবিটে এন্ট্রি নিয়েছেন ‘কিস্তিমাত’ খ্যাত নির্মাতা আশিকুর রহমানও। নতুন করে হার্টবিটের যে ছবিতে শাকিব চূড়ান্ত হয়েছেন সেটি পরিচালনা করবেন শাকিবেরই ‘অপারেশন অগ্নিপথ’র নির্মাতা আশিক। এগুলো ইতোমধ্যেই অনেকেরই জানা।

নতুন খবর হচ্ছে হার্টবিটের এই তিনটি ছবির মধ্যে একটি ছবি পরিচালনা করার জন্য গতকাল ১৩ নভেম্বর প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনির্মাতা শামীমুল ইসলাম শামীম। হার্টবিট থেকে ‘মিশন শূন্য’ নামে একটি ছবি নির্মাণ করবেন ‘আমার প্রেম আমার প্রিয়া’র এই নির্মাতা। এখানে কথা থেকে যায় শাকিবের ইচ্ছায় যদি স্বনামধন্য এই প্রযোজনা প্রতিষ্ঠানে আশিকুর রহমানের এন্ট্রি হয়। তাহলে শামীমের এন্ট্রি হলো কার ইচ্ছায়? তবে যেহেতু এখনো শামীমের ‘মিশন শূন্য’তে কে অভিনয় করবেন সেটা ঠিক হয়নি। তাই আরো কয়েকটা দিনতো অপেক্ষা করতেই হবে শামীমের এন্ট্রির বিষয়ে জানতে।

হার্টবিট প্রডাকশন থেকে এর আগে নির্মিত হয়েছে ‘আলোমতি প্রেম কুমার’, ‘সোহরাব রুস্তম’, ‘মনে প্রাণে আছো তুমি’, ‘আমার প্রাণের প্রিয়া’, ‘মনের জ্বালা’, ‘ফুল এন্ড ফাইনাল’, ‘খোদার পরে মা’ ও ‘লাভ ম্যারেজ’।

উল্লেখ্য, এই প্রতিষ্ঠানের আরো একটি ছবি রয়েছে নির্মাণাধীন। ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় ‘মনে রেখো’ নামের এই ছবিতে অভিনয় করছেন ‘অগ্নী ‘ কন্যা মাহিয়া মাহি। মাহির বিপরীতে ছবিটিতে অভিনয় করছেন টালিগঞ্জের বনি সেন গুপ্ত।

x

Check Also

নায়করাজের জীবনী লেখার অনুমতি রয়েছে: ছটকু

বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী নায়করাজ রাজ্জাক। এই মহানায়কের জীবনী লিখছেন চিত্রনাট্যকার ও পরিচালক ছটকু আহমেদ। আর ...