প্রধান বিচারপতি স্বেচ্ছায় পদত্যাগ করেছেন : মোহাম্মদ নাসিম

১৩ নভেম্বর, ২০১৭ (বাসস ) : স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধান বিচারপতি স্বেচ্ছায় ছুটি নিয়েছেন এবং স্বেচ্ছায় পদত্যাগও করেছেন। এতে সরকারের কোন চাপ কিংবা উৎসাহ ছিল না।
তিনি রোববার দুপুরে মাদারীপুরের শিবচরে শেখ হাসিনা ইনস্টিটিউট অব টেকনোলজির ভিত্তিপ্রস্তর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এ কথা বলেন।
প্রধান বিচারপতির পদত্যাগ নিয়ে বিএনপি মিথ্যাচার করছে উল্লেখ্য করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘প্রধান বিচারপতি স্বেচ্ছায় ছুটি নিয়েছেন এবং তিনি স্বেচ্ছায় পদত্যাগও করেছেন। এতে সরকারের কোন চাপ কিংবা উৎসাহ ছিল না। বিএনপি মিথ্যাচারে অভ্যস্ত, এটা তাদের সংস্কৃতি, তাই বিচারপতির পদত্যাগ করা নিয়ে সর্বত্রই মিথ্যাচার করছে বিএনপি।’
আগামী জাতীয় সংসদ নির্বাচন বর্তমান সরকারের অধীনে হবে উল্লেখ্য করে নাসিম আরো বলেন, নির্বাচনের মাঠে এসে বিএনপি প্রমান করুক তাদের জনপ্রিয়তা কতটুকু। আগামী নির্বাচনেও শেখ হাসিনা সরকারের বিজয় হবে বলেন তিনি।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরিন আক্তার, মাদারীপুর-১ আসনের সংসদ সদস্য নুর-ই-আলম চৌধুরী, মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম প্রমুখ।

x

Check Also

সাংবাদিক রিয়াজ হায়দার চৌধুরীর কে হামলা,আটক-২

সাংবাদিক রিয়াজ হায়দার চৌধুরী সহ আরো দুই সাংবাদিক কে হামলা চালিয়েছে।এতে দুই অপরাধীকে আটক করে ...