বলিউডের এই নায়কদের কার কত পারিশ্রমিক

বলিউডে এখন শত কোটি রুপি বাজেটের বাণিজ্যিক ধারার সিনেমা নির্মিত হয়। সেখানে এ প্রজন্মের নায়কেরা কত নেন পারিশ্রমিক? এ প্রজন্মের বলিউড তারকাদের পারিশ্রমিকের কিছু তথ্য জেনে নেওয়া যাক।

রণবীর কাপুরের ছবি বক্স অফিসে সাফল্য পাচ্ছে না বেশ কিছুদিন ধরেই। তবে ব্যক্তিজীবনের নানা ঘটনায় আলোচনায় রয়েছেন তিনি। ক্যাটরিনা, দীপিকার সঙ্গে প্রেম নিয়েই বলিউডের আলোচিত তারকা রণবীর। এই তারকা প্রতি ছবিতে অভিনয় করার জন্য আয় করেন ১৫ থেকে ১৮ কোটি।

বরুণ ধাওয়ানের সময়টা বেশ ভালোই যাচ্ছে। সম্প্রতি তার ‘জুড়য়া ২’ ২০০ কোটির বেশি আয় করেছে বক্স অফিসে। তিনি ছবি প্রতি ১২ থেকে ১৫ কোটি পারিশ্রমিক নিচ্ছেন। ২০১৬ সালটা ভালো ছিল শহীদ কাপুরের জন্য। তবে ২০১৭ সালে তেমন সাফল্য দেখাতে পারেননি। তার হাতে রয়েছে বিগ বাজেটের ছবি ‘পদ্মাবতী’। এই নায়ক ১০ থেকে ১২ কোটি পারিশ্রমিক নেন একটি ছবিতে।

বলিউডে ২০১০ সালে ক্যারিয়ার শুরু করেন রণবীর সিং। তিনি প্রতি ছবিতে ৮ থেকে ১২ কোটি পারিশ্রমিক নেন। সুশান্ত সিংয়ের অভিনয়ের শুরুটা ছোট পর্দায়। পরে সিনেমায় অভিনয় করেও প্রশংসিত হয়েছেন। তিনি প্রতি ছবিতে অভিনয়ের জন্য পারিশ্রমিক নেন ৫ থেকে ৭ কোটি।

অর্জুন কাপুর প্রতি ছবিতে পারিশ্রমিক নেন ৫ থেকে ৭ কোটি। আয়ুষ্মান খুরানার প্রতি ছবিতে আয় ৩ থেকে ৫ কোটি। টাইগার শ্রফ প্রতি ছবিতে অভিনয়ের জন্য আয় করছেন ৩ থেকে ৫ কোটি।

x

Check Also

সরকারের জোর কূটনৈতিক প্রচেষ্টার ফলেই রোহিঙ্গা সমস্যা সমাধানে বিশ্ব জনমত সৃষ্টি হয়েছে : প্রধানমন্ত্রী

  ২৩ নভেম্বর, ২০১৭ (বাসস) : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আন্তর্জাতিক মহলে রোহিঙ্গা সমস্যা সমাধানে ...