এ দেশের কারো অভিনয় ভালো লাগে না: আরিফিন শুভ

ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক আরিফিন শুভ বলেছেন এদেশের কোনো অভিনেতার অভিনয় তার কাছে ভালো লাগে না। একটি বেসরকারী টিভি চ্যানেলের একটি অনুষ্ঠানে শুভ এই মন্তব্য করেছেন। শুভর মতে তিনি নিজেও ভালো অভিনয় জানেন না।

টিভি পর্দার জনপ্রিয় নায়ক শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় সেন্স অপ ফিউমার নামের এই অনুষ্ঠানে শুভর সঙ্গে ছিলেন ছোট পর্দার আরেক নায়িকা আজমেরী হক বাঁধন।

অনুষ্ঠানটিতে শুভর কাছে উপস্থাপক জয়ের প্রশ্ন ছিল তিনি শুভকে কয়েকটি নাম বলবেন তাদের নামের পাশে শুভকে বিশেষণ বসাতে হবে। জয় প্রথমে চলচ্চিত্রের আরেক নায়ক সাইমন সাদিকের নাম বলেন সঙ্গে সঙ্গে শুভ বলেন সাইমন ভালো ছেলে। এরপর জয় বাপ্পি চৌধুরীর নাম বলেন শুভ উত্তর দেন কপি ক্যাট। জয় যখন ইমনের নাম বলেন শুভ উত্তর দেন জানি না আমি কি বলবো? খুব সুন্দর ছেলে। এরপর যখন জয় নিরবের নাম বলেন তখন শুভ বলেন বন্ধু।

এসময় জয় বলেন কাউকে ভালো অভিনেতা বললে না যে। জয়ের এমন কথায় শুভ বলেন, ‘আমার কাছে আমাদের দেশের কারো অভিনয় ভালো লাগে না। আমি নিজেই এতো ভালো অভিনয় বুঝি না।’

অন্যদিকে টানা তিন সপ্তাহ ধরে এই নায়কের ‘ঢাকা অ্যাটাক’ চলছে দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে। ছবিটিতে শুভর অভিনয় সর্বস্তরে প্রশংসা কুড়িয়েছে। ইতোমধ্যেই ছবিটি দেশের কাঁটাতার পেরিয়ে অন্যান্য দেশের প্রেক্ষাগৃহেও চলছে সমান তালে। দীপঙ্কর দীপনের পরিচালনায় ছবিটিতে শুভর বিপরীতে অভিনয় করেছেন ‘অগ্নি’র নায়িকা মাহিয়া মাহি।

x

Check Also

নায়করাজের জীবনী লেখার অনুমতি রয়েছে: ছটকু

বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী নায়করাজ রাজ্জাক। এই মহানায়কের জীবনী লিখছেন চিত্রনাট্যকার ও পরিচালক ছটকু আহমেদ। আর ...