এ জন্যই শাকিব সবার উপরে, প্রমাণ করলো শুভ

ঢাকাই ছবির নায়ক শাকিব খান দীর্ঘদিন ধরে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন। নিজের কাজ এবং কথাবার্তা দিয়ে অর্জন করেছেন লক্ষ দর্শকের ভালোবাসা। একের পর এক নতুন নতুন ছবিতে ভিন্ন ভিন্ন লুকে পর্দায় হাজির হচ্ছেন এই নায়ক। প্রয়াত নায়ক মান্না মারা যান ২০০৮ সালে। মান্না মারা যাবার পর থেকেই ইন্ডাষ্ট্রির এক নাম্বার নায়কের তকমাটা লেগেছে শাকিবের নামের সঙ্গে। চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকের ধরণা শাকিবের শীর্ঘস্থানীয় এই অবস্থান আপাতত বাংলাদেশের কোনো নায়ক দখল করতে পারবেন না। এর বেশ কিছু কারণ রয়েছে।

এসব কথার প্রমাণ দিয়েছেন স্বয়ং এই ইন্ডাষ্ট্রিরই আরেক নায়ক আরিফিন শুভর। কিভাবে এর প্রমাণ দিলেন শুভ? এমন প্রশ্ন ইতোমধ্যেই উদয় হয়েছে শাকিব এবং শুভর দর্শকদের হৃদয়ে। শুভ সম্প্রতি একটি বেসরকারী টিভি চ্যানেলের একটি অনুষ্ঠানে মন্তব্য করেছেন এ দেশের কোনো অভিনেতার অভিনয় তার ভালো লাগে না। এ ধরনের মন্তব্য এখন পর্যন্ত ঢাকাই ছবির শীর্ঘ নায়ক শাকিবের মুখ দিয়ে বের হয়নি। তিনি আজ পর্যন্ত নিজের দেশের শিল্পীদেরকে এভাবে হেও করে এমন কোনো মন্তব্য করেনি। যে কারণে এই নায়কের আসন এখনো অন্য কোনো নায়ক দখল করতে পারছেন না।

শুধু কথাবার্তা দিয়েই নয়, শাকিব খান কাজ দিয়েও রয়েছেন সবার উপরে। অন্যান্য নায়কদের তুলনায় শাকিব খান অভিনীত ছবি বছরের পর বছর হিট, সুপার হিট ছবির দৌড়ে রয়েছে এগিয়ে। বলা যায় শাকিব খানই ধরে রেখেছেন ঢালিউড ইন্ডাষ্ট্রি।

শাকিব খান এখন আছেন ভারতের হায়দারাবাদ রামোজি ফিল্ম সিটিতে। সেখানে যৌথ প্রযোজনায় নির্মিত অনন্য মামুন ও জয়দেব মুখার্জির পরিচালনায় ‘চালবাজ’ ছবির শুটিং করছেন তিনি। ছবিটিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন টালিগঞ্জের অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। অন্যদিকে আরিফিন শুভ সম্প্রতি শেষ করেছেন চলচ্চিত্র অভিনেতা আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ ছবির কাজ। এই ছবিতে শুভর বিপরীতে অভিনয় করেছেন ভারতের আরেক নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত।

x

Check Also

নবাব বাড়ীতে থাকা হচ্ছে না খুদে নবাব তৈমুরের

খুদে নাবাব তৈমুর আলি খান, মিডিয়ার লাইম লাইটে থাকার জন্য এই একটা নামই এখন ‌যথেষ্ঠ। ...