সন্ত্রাস-দূর্নীতি ও জঙ্গিমুক্ত দেশ সমাজ গঠনে এগিয়ে আসুন, সিডিএ’র চেয়ারম্যান মুক্ত বাংলা চট্রগ্রাম মহানগরের উদ্যোগে

হোসেন বাবলা:২১অক্টোবর
মুক্তিযুদ্ধের চেতনায় মানবতার সেবা,মুক্ত বাংলা চট্ট্রগ্রাম মহানগরের উদ্যোগে ২১অক্টোবর,শনিবার সন্ধ্যায় প্রেসক্লাবের ইজ্ঞি: আব্দুল খালেক মিলনায়তনে মুক্তিযোদ্ধাদের সম্মাননা,মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী বিতরণ ও মুক্ত বাংলা নগর কমিটির পরিচিত সভা সংগঠনের সভাপতি এম.আলী সরওয়ারের সভাপতিত্বে অুনষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-সিডিএর চেয়ারম্যান ও নগর আঃলীগের কোষাধ্যক্ষ কর্মবীর আব্দুচ ছালাম,প্রধান আলোচক ছিলেন- মুক্ত বাংলা কেন্দ্রিয় কমিটির সভাপতি আবুল কালাম আজাদ হাওলাদার, বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা,মহানগর পিপি এডঃ মোঃ ফখরুদ্দিন চৌধুরী,নগর আঃলীগের সদস্য সাইফুদ্দিন খালেদ বাহার,সি.আর ইউ.র সভাপতি বাবু কিরণ শর্মা, মানবাধিকার কমিশনের নগর নেতা লায়ন হোসেন আহম্মদ মৃধা,মুক্ত বাংলা’র উপদেষ্ঠা আলহাজ¦ আমান উল্লাহ জাহাঙ্গীর,।

সংগঠনের যুগ্ন সম্পাদক মোঃ দিদারুল আলমের সঞ্চালনায়ে সংবর্ধনা সভায় আরো স্বাগত বক্তব্য রাখেন মুক্ত বাংলার কেন্দ্রিয় সাঃ সম্পাদক মোঃ জাকির হোসেন,চট্টগ্রাম সাঃ সম্পাদক-মোঃ ইউসুফ শাহ সাজু,সহ-সভাপতি মোঃ সেলিম হোসেন,সাংগঠনিক সম্পাদক-এম. কে রাসেল । প্রধান অতিথি ছালাম বলেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ থেকে সন্ত্রাস-দূর্নীতি ও জঙ্গিমুক্ত দেশ সমাজ গঠনে এগিয়ে আসার আহবান করেন। তিনি মুক্ত বাংলার মাধ্যমে সমাজে বিত্তবানদের চিত্তশীল মনোভাব দেখিয়ে সংগঠনের মাধ্যমে সুবিধাবঞ্চিতদের সহায়তায় এগিয়ে আসার দৃঢ় অনেরাধ জানান।

আর তরুন প্রজন্মকে মুক্ত বাংলায় যুক্ত করে মুক্তিযোদ্ধাদের সম্মান জানানো সহ শিক্ষ্ াক্ষেত্রে আলোক শক্তি রূপে জাতির জনকের স্বপ্ন কে বাস্তবায়ন করতে ঐক্য গড়তে বলেন। তিনি মুক্তিযোদ্ধা ও দেশ মাতৃকার সূর্য্যসন্তান এবং আপাময় কৃষি সমাজ কে বাচাঁতে আয়োজকদের প্রতি আহবান করেন।

আলোচনা সভা শেষে ২২জন মুক্তিযোদ্ধাদের সম্মাননা এবং ৫০ মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী তুলে দেন প্রধান অতিথি সিডিএর চেয়ারম্যান আব্দুচ ছালাম।

x

Check Also

ঈদে মিলাদুন্নবী (দঃ)হচ্ছে মুসলিম মিল্লাতের ঐক্যের প্রতীক,সূফি মিজান

হোসেন বাবলা:১৯নভেম্বর বন্দর নগরীতে নগর গাউছিয়া কমিটির উদ্যোগে পবিত্র মাহে রবিউল আউয়াল উপলক্ষে স্বাগত জানিয়ে ...