ঈশানাকে নিয়ে নতুন সংসারে নিলয়

ভালোবেসে বিয়ে করার পর শখ আর নিলয় উত্তরায় সংসার শুরু করেছিলেন। শুরুর দিকে তাদের সংসার বেশ ভালোই চলছিল। একটি টেলিকম কোম্পানির বিজ্ঞাপনচিত্রে কাজ করতে গিয়ে সম্পর্কের খুব কাছাকাছি চলে আসেন শখ-নিলয়।

এরপর ধীরে ধীরে সেটা প্রেমে পরিণত হয়। প্রেমের সম্পর্কও খুব বেশি দিন স্থায়ী হয়নি। কারণ, ‘অল্প অল্প প্রেমের গল্প’ ছবি মুক্তির পর তারা দুজন খুব কাছাকাছি চলে আসেন। এরপর গত বছরের ৭ জানুয়ারি রাতে হঠাৎ করেই বিয়ের বন্ধনে আবদ্ধ হন শখ ও নিলয়। কিন্তু বেশিদিন কাটেনি। একবছরের মাথায়ই তাদের সংসার ভেঙ্গে যায়।

এদিকে নতুন খবর, বিয়ে করে সংসার পেতেছেন নিলয়-ঈশানা। সুখেই কাটছে তাদের দাম্পত্য জীবন। আর এ নতুন সংসারে ঈশানাকে নিয়ে সুখে থাকার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন নিলয়!

নিলয় তার ফেসবুকে মঙ্গলবার দিবাগত রাতে এক স্ট্যাটাসে এ দোয়া প্রার্থনা করেন। সেখানে ঈশানার সঙ্গে হাসিমুখের একটি ছবি পোস্ট করে ‘ফিলিং লাভ’ দিয়ে লিখেছেন, ‘নতুন সংসার, সবাই দোয়া করবেন।‘ দেখেই চোখে কপালে ওঠার মতো অবস্থা সবার।

অভিনেত্রী শখের সঙ্গে দাম্পত্য জীবনে ছন্দপতনের পর নিলয় কি এবার ঈশানাকে বিয়ে করলেন? রহস্য জানতে নিলয়ের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি। এরপর ঈশানার কাছে জানতে চাইলে তিনি হাসিতে ফেটে পড়েন।

এরপর ঈশানা বলেন, ‘আরে বিয়ে-টিয়ে কিছু না। নিলয়ের সঙ্গে নতুন একটি ধারাবাহিক নাটকে কাজ করছি। সেখানে আমাদের স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে। সে (নিলয়) মজা করেই ফেসবুকে ওভাবে লিখেছে! প্রায় এক বছর পর এই সিরিয়ালে আবার শুটিং করছি। খুব ভালো লাগছে।’

নিলয়-ঈশানা জুটির এ ধারাবাহিকের নাম ‘উল্টো স্রোত’। নাটকটি পরিচালনা করছেন সৈয়দ শাকিল। এতে আরও অভিনয় করেছেন ইলোরা গহর, মীর সাব্বির, রিচি সোলাইমান প্রমুখ। আগামী নভেম্বর থেকে নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে বলে জানা গেছে।

x

Check Also

নবাব বাড়ীতে থাকা হচ্ছে না খুদে নবাব তৈমুরের

খুদে নাবাব তৈমুর আলি খান, মিডিয়ার লাইম লাইটে থাকার জন্য এই একটা নামই এখন ‌যথেষ্ঠ। ...