মাদক ইয়াবার শক্তি পাগলা ঘোড়ার চেয়ে দশগুন বেশী বন্দরটিলায় উঠান বৈঠাকে ইপিজেড থানারওসি আহসান ইসলাম

হোসেন বাবলা:১৮অক্টোবর
নগরীর ৩৯নং ওয়ার্ডস্থ বন্দরটিলা নয়াহাট (বড়মিয়ার )বাড়ী সংলগ্নে মাদক ও জঙ্গী প্রতিরোধে এক উঠান বৈঠাকে ইপিজেড থানার ওসি সৈয়দ আহসান ইসলাম প্রধান অতিথির বক্তব্যে বলেন,বর্তমানে মরণ ব্যথি ঘাতক ইয়াবা এতো শক্তিশালী যে,পাগলা ঘোড়ার চেয়ে দশগুনবেশী শক্তিশালী ।
যা ভবিষ্যত যুব সমাজ কে ধ্বংসের দিকে দাবিত করতে কার্যকর ভুমিকা রাখে।একে প্রতিরোধ করতে পুলিশের পাশাপাশি সচেতন জনতা কে অবশ্যই এগিয়ে আসতে হবে।আর ধনার্ঢ্য ও বৃত্তশালীরাই মাদক ইয়াবার জোগান দিচ্ছেন বলে জানান। তিনি আইন শৃংখলা নিয়ন্ত্রন করতে ভাড়াটিয়ার তথ্য সংগ্রহে ৮০হাজার নাগরিক ফরম বিতরণ করে মাত্র ৪ হাজার ডাটাবেজ তৈরির কথা উপস্থিত ভাবে জানান।এলাকার খারাপ কাজের তথ্য পুলিশ কে আইনের সহায়তা করার বিশেষ অনুরোধ জানান। আর ধর্মের নামে অপকর্মকারীদের কঠোর আইনী শাস্তির ঘোষনা দেন।

১৮অক্টোবর বুধবার বিকেলে নয়াহাট (বড়মিয়ার )বাড়ী সংলগ্ন মহল্লা কমিটির উদ্যোগে সভায় ৩৯নং ওয়ার্ড মেম্বার মোঃ লোকমান হাকিমের সভাপতিত্বে উঠান বৈঠাকে বক্তব্য রাখেন সমাজসেবী মোঃ আলাউদ্দিন ফারুক,নগর ছাত্রলীগের উপ-সম্পাদক মোঃ মনির আলম, ব্যারিষ্টার কলেজ ভিপি জাহিদ হোসেন খোকন।

মানবাধিকার কর্মী মোঃ আজাদ হোসেন রাসেলের পরিচালনায়ে সভাতে আরো স্বাগত বক্তব্য রাখেন ইপিজেড ইসলামী ফ্রন্টের নেতা আব্দুল অদুদ,ছাত্রলীগ নেত্রী নুসরাত জাহান সাইজু, মহল্লা কমিটির সদস্য মোঃ সাহাবুদ্দিন (সাইফু),মোঃ মুনসুর আলম,রেজাউল করিম প্রমুখ।

অন্যান্য বক্তারা বলেন,পরিবার থেকেই মাদক ও জুয়ার আসর প্রতিরোধে করে সমাজ কে আলোকিত করতে মহল্লার সবাই কে এগিয়ে আসতে হবে।যারা দলবাজীর নামে মাদক ও জুয়ার আসর পরিচালনা করে তাদের ব্যাপারে ওসি বা থানার দায়িত্বশীল কে লিষ্ট ক(র জমা দিতে দৃঢ় আহবান করা হয় ।

x

Check Also

পরিবর্তন চট্টগ্রাম’প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচি পালন করে

নিজস্ব প্রতিনিধি:২৩ন(ভম্বর চট্টগ্রাম বন্দরের লস্কর পদে অবৈধ নিযোগ বাতিলের দাবিতে পরিবর্তন চট্টগ্রাম আজ ২৩নভেম্বর বিকেলে ...