দেশ বিরোধী যে কোন ষড়যন্ত্র শক্ত হাতে প্রতিহত করা হবে , দেবু জামাতের ডাকা হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ

প্রেসবার্তা:১২ অক্টোবর

হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশে দেশ বিরোধী যে কোন ষড়যন্ত্র শক্ত হাতে প্রতিহত করা হবে বলে জানান বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য দেবাশীষ পাল দেবু । ১২ অক্টোবর সকাল ১১ টায় বাংলাদেশ দেবাশীষ পাল দেবুর নেতৃত্বে হরতাল বিরোধী এক বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠানে তিনি একথাগুলো বলেন। যুবলীগ নেতা মোঃ কায়সারের সভাপতিত্বে ও কাজী মোঃ আরিফের সঞ্চালনায় হরতাল বিরোধী বিক্ষোভ মিছিলটি আগ্রবাদ বাদামতলী মোড় হতে চৌমুনী গিয়ে সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিল ও সমাবেশে অংশ গ্রহন করে নগর যুবলীগ ,ছাত্রলীগসহ বিভিন্ন নেতা কর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন,আওয়ামীলীগ নেতা,সৈয়দ মোহাম্মদ নাসের,যুবলীগ নেতা,মোঃ লোকমান,মোঃ ইমতিয়াজ বাবলা,ফরহাদ আবদুল্লাহ,মোঃ মনির হোসেন,মোঃ জাহেদ, ফেরদৌস হাসান,আমিনুল ইসলাম। ছাত্রলীগ নেতা,শহীদুল ইসলাম ,মোঃ সোহেল,মোঃ সাজ্জাদ আলী,আবু নাছের জুয়েল,রিয়াজুন্নবী রাহী,সরোয়ার হোসেন,যুবায়ের হোসেন অভি,মাহামুদুর রহমান বাপ্পি,বিভূ দেবনাথ, আজাদ,ইব্রাহীম খলিল সাদ্দাম,আব্দুল্লাহ আল মামুন,নিহাল মুসনাত,মোহাম্মদ উল্লাহ রাহাত,শহীদ, ফারুক,কৌশিক রায়,শোভন খান,রাসেল হোসেন বাবু,ইমতিয়াজ আইয়াজ,অভি,রাফিদ,আসিফ,আকিল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে দেবাশীষ পাল দেবু বলেন, ঠিক যেই মূহুর্তে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে ঠিক তখন দেশ বিদেশী ষড়যন্ত্রকারীরা দেশের উন্নয়নকে বাধা গ্রস্ত করতে বার বার বাধার সৃষ্টি করছে। জামাত শিবির ও স্বাধীনতা বিরোধী চক্র দেশকে পাকিস্তানের তাবেধার করতে হরলাতের নামে দেশ বিনাশের ষড়যন্ত্রে লিপ্ত । দেশ বিরোধী যে কোন ষড়যন্ত্র শক্ত হাতে দমন ও প্রতিহত করা হবে বলে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন ।

x

Check Also

বিজয় দিবসের প্রথম প্রহরে শহীদ শ্রদ্ধা নিবেদনে অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন

ডেক্স রিপোট:১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে চিটাগং অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের এবং অনলাইন পত্রিকা ক্রাইম ...