বিচারের ভয়ে এফডিসিতে এলেন না মাহি

প্রযোজক তাপসী ফারুকের সঙ্গে সৃষ্ট ঝামেলার অবসানে আজ বিএফডিসিতে আসার কথা ছিল চিত্রনায়িকা মাহিয়া মাহির। কিন্তু তিনি আসেননি। ধারণা করা হচ্ছে নিজের ভুলের জন্য বিচারের সম্মুখীন হতে চাচ্ছেন না মাহি।

জানা গেছে, ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় চিত্রনায়িকা মাহিয়া মাহি অভিনয় করছেন ‘মনে রেখো’ ছবিতে। ছবিটি প্রযোজনা করছেন হার্টবিট প্রোডাকশন। মাহির বিপরীতে ছবিটিতে অভিনয় করছেন ভারতের বনি সেনগুপ্ত। তরুণ কাহিনীকার দেলোয়ার হোসেন দিলের গল্পে ছবিটিতে আরো অভিনয় করছেন মিশা সওদাগর। ইতোমধ্যেই ছবিটির কাজ প্রায় শেষ হয়েছে। চারটি গান এবং পাঁচটি সিকোয়েন্সের কাজ বাকি রয়েছে ছবিটির। এরমধ্যে প্রযোজক এবং নায়িকার মধ্যে সৃষ্টি হয়েছে জটিলতা। কয়েকদফায় ছবিটি নিয়ে মাহির সাথে প্রতিষ্ঠানটির ঝামেলার কথা প্রকাশ হয়েছে গণমাধ্যমে।

চলচ্চিত্রের মাদার সংগঠন পরিচালক সমিতির মধ্যস্ততায় এসব ঝামেলার অবসানও হয়। এবার আবারো ঝামেলা সৃষ্টি হলো মাহি এবং প্রতিষ্ঠানটির প্রযোজক তাপসী ফারুকের মধ্যে।

এ নিয়ে আজ বুধবার পুনরায় বিচার বসার কথা ছিল শিল্পী সমিতিতে। কিন্তু মাহি না আসাতে সেটা আজ আর হলো না।

এ ব্যাপারে আজ গো নিউজের সঙ্গে আলাপকালে প্রযোজক তাপসী ফারুক বলেন, মাহি না আসাতে আজ সমস্যাটির সমাধান হলো না। তবে চলচ্চিত্র সমিতির সাধারণ সম্পাদক মিশা সওদাগর বলেছেন এ ব্যাপারে তিনি ফোনে মাহির সঙ্গে কথা বলবেন।

এদিকে গত রোববার তাপসী ফারুক গো নিউজকে বলেছিলেন, ‘বার বার তার (মাহি) সাথে ঝামেলা হয়েছে শিডিউল নিয়ে। এখন মাহি যেভাবে কথা বলছেন এগুলোর কোনোটাই তার সাথে চুক্তি ছিল না। যে বিষয়টি নিয়ে মাহির সাথে বার বার ঝামেলা হচ্ছে সেটা নিয়ে প্রথমে পরিচালক সতিতিকে জানিয়েছিলাম। সমিতি সব কিছু মিটমাট করেও দিয়েছিল। কিন্তু কিছু দিন পর আবারো মাহি আগের মতো শুরু করে। এখন তিনি (মাহি) আবার আমার কাছে ৩ লক্ষ টাকা দাবি করছেন। টাকা না দিলে হুমকি দিয়েছেন, ছবিটির বাকি কাজ করবেন না।’

‘লাভ ম্যারেজ’-এর এই প্রযোজক আরো বলেন, ‘আমি কেনো তাকে ৩ লক্ষ টাকা দেব? ছবিটিতে অভিনয়ের জন্য প্রথমে মাহি যতো টাকা দাবি করেছিলেন। একবারেই সেটা তাকে পরিশোধ করা হয়েছে। সে কিভাবে আবার আমার কাছে একই ছবির শিডিউলের জন্য টাকা দাবি করেন, সেটা আমার মাথায় আসে না। এই বিষয়গুলো জানিয়েছি শিল্পী সমিতিকে। দেখি তারা কি করেন। আমি বিশ্বাস করি শিল্পী সমিতি এর সুষ্টু বিচার করবেন।’

উল্লেখ্য, গেল শুক্রবার (৬ অক্টোবর) মুক্তি পেয়েছে মাহিয়া মাহি অভিনীত ‘ঢাকা অ্যাটাক’।  ছবিটি ইতোমধ্যেই সর্বস্তরে প্রশংসিত হয়েছে। ‘অগ্নি’র এই নায়িকা তার নতুন ছবি ‘মন দেব মন নেব’র শুটিংয়ে এখন অবস্থান করছেন রাজশাহীতে। ছবিটি পরিচালনা করছেন রবিন খান।

x

Check Also

ইতালিতে আনুশকাদের পারিবারিক পুরোহিত, তাহলে বিয়ে কি আজই

ইতালিতে কি বিয়ে করতেই গেলেন আনুশকা? এমন জল্পনায় শুক্রবার দিনভর সরগরম ছিল ইন্ডাস্ট্রি। সেই জল্পনা ...