ওমানে রোড শো করবেন মিম

বিশ্বখ্যাত গোল্ড ও ডায়মণ্ড বিক্রয় প্রতিষ্ঠান মালাবারের আমন্ত্রণে একটি রোড শোতে অংশ নিতে ওমান যাচ্ছেন চিত্রনায়িকা মিম। সেখানে প্রতিষ্ঠনটির প্রচারণায় অংশ নেবেন এই নায়িকা। আগামী বুধবার (১১ অক্টোবর) আরব উপদ্বীপের এই দেশটিতে অংশ নিতে ঢাকা ছাড়বেন তিনি।

আর এর মধ্য দিয়েই মালাবার বাংলাদেশি কোনো তারকা নিয়ে আন্তর্জাতিক পর্যায়ে কাজ করতে যাচ্ছে। এর আগে বলিউডের কারিনা কাপুর খান ও ক্যাটরিনা কাইফ প্রতিষ্ঠানটির অ্যাম্বাসেডর হয়েছিলেন।

এ প্রসঙ্গে মিম বলেছেন, ‘প্রথমবারের মতো বাংলাদেশের শিল্পী নিয়ে কাজ করছে মালাবার। এটা আমার জন্য অবশ্যই খুব আনন্দের। একজন বাংলাদেশি শিল্পী হিসেবে যাচ্ছি। বাংলাদেশকে সেখানে রিপ্রেজেন্ট করার সুযোগ রয়েছে। বিষয়টি ভেবতেই অনেক ভালো লাগছে।’

ওমানের মাসকাটে ১২ অক্টোবর, সোহারে ১৩ অক্টোবর ও সালালাহে ১৪ অক্টোবর তিনটি রোড শো অনুষ্ঠিত হবে। তারপর মিম অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করবেন।

মিমকে সর্বশেষ দেখা গেছে সৃজিত মুখার্জির ‘ইয়েতি অভিযান’ চলচ্চিত্রে। এই অভিনেত্রীর মুক্তির অপেক্ষায় রয়েছে ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি। এ সিনেমায় আরো আছেন মৌসুমী, ডিপজল ও বাপ্পী চৌধুরী। মুক্তি পাবে ২০ অক্টোবর। এছাড়া শাকিব খানের সঙ্গে অভিনয় করছেন ‘আমি নেতা হবো’তে। এ সিনেমার দুটি গান ছাড়া বাকি শুটিং শেষ।

x

Check Also

বিশুর ৫ উইকেট, ভালো অবস্থানে ওয়েস্ট ইন্ডিজ

ঘরের মাঠে ক্যারিবীয়দের পেয়ে স্পিন দিয়ে চেপে ধরেছিল জিম্বাবুয়ে। স্বাগতিকদের স্পিন বিষে নীল হয়ে প্রথম ইনিংসে ...