বান্দরবানে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা জনগনকে অবহিতকরন উপলক্ষে আলোচনাসভা ,সঙ্গীতানুষ্ঠান ও চল”িত্র প্রদর্শনী অনুষ্ঠিত

বান্দরবান প্রতিনিধি :
সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা জনগনকে অবহিতকরন উপলক্ষে বান্দরবানে আলোচনা সভা,সঙ্গীতানুষ্ঠান ও চল”িত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকালে বান্দরবান সুয়ালক উচ্চ বিদ্যালয়ে জেলা তথ্য অফিসের আয়োজনে বর্তমান সরকারের সাফল্য নিয়ে উন্নয়নমূলক এই সভাটি অনুষ্টিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন জেলা তথ্য কর্মকর্তা মো: শরিফুল ইসলাম ,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তৌহিদ তালুকদার, সদর উপজেলা চেয়ারম্যান আবদ্দুল কুদ্দুস, সুয়ালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: নুরুল কবির সহ প্রমুখ।
সভায় বক্তারা বর্তমান সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড শিক্ষার্থীদের মাঝে তুলে ধরেন এবং উন্নয়নের গতি অব্যাহত রাখতে সকলকে একসাথে কাজ করার আহবান জানান। এসময় বক্তারা ,আরো বলেন বর্তমান সরকার দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে ,দেশকে বিশ্বের বুকে তুলে ধরার জন্য নানা রকম তথ্য প্রযুক্তি শক্তির বৃদ্ধি করা হচ্ছে । এসময় বক্তারা সরকারের নানামুখী উন্নয়ন সেবা জনসাধরণ জানার আহবান জানান এবং সকলকে সরকারের উন্নয়ন কর্মকার্ন্ডে অংশ নিতে আহবান জানান।

x

Check Also

আজ ক্যাব গোল্ড মেডেল বৃত্তি পরীক্ষা

ডেক্স রিপোট:১৪ডিসেম্বর(রাত্র) কিন্ডারগার্টেন এসোসিয়েশন অব বাংলাদেশ ক্যাব এর গোল্ড মেডেল বৃত্তি পরীক্ষা ১৫ ডিসেম্বর শুক্রবার ...