মায়ের সঙ্গে ‘খাঁচা’ দেখলেন জয়া

শুক্রবার রাজধানীর স্টার সিনেপ্লেক্সসহ দেশের মোট ছয়টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে দেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনীত দেশ ভাগের গল্প নিয়ে ছবি ‘খাাঁচা’। ছবি মুক্তির আগের দিন পর্যন্ত কলকাতায় থাকলেও শুধুমাত্র ছবিটি দেখতে উড়ে এলেন তিনি। আর মা’কে নিয়ে দেখলেন নিজের অভিনীত ছবিটি!

কলকাতায় এখন বেশ জনপ্রিয় জয়া আহসান। সেখানকার সিনেমা, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রসহ সব জায়গাতেই তিনি এখন দাপিয়ে বেড়াচ্ছেন। নামিদামি নির্মাতারাও তাকে অভিনয়ের প্রস্তাব দিয়েছেন। কিন্তু তাই বলে দেশের সিনেমাকে তিনি উপেক্ষা করতে চান না। তাই কিছুটা কম আলোচিত হওয়া সত্বেও নিজের অভিনীত ছবিটির মুক্তির আগের দিন কলকাতা থেকে উড়ে এলেন ঢাকায়। শুক্রবার মুক্তি পাওয়া ছবিটি মা’তে সঙ্গে নিয়ে দেখলেন সিনেপ্লেক্সে।

কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের গল্প অবলম্বনে ‘খাঁচা’ চলচ্চিত্রটির চিত্রনাট্য তৈরি করেছেন আজাদ আবুল কালাম ও আকরাম খান। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত ছবিটি পরিচালনা করেছেন  আকরাম খান।

জয়া ছাড়াও এ চলচ্চিত্রে অভিনয় করেছেন জয়া আহসান, চাঁদনী, আজাদ আবুল কালাম, আরমান পারভেজ মুরাদ, কায়েস চৌধুরী, মাহবুবা রেজানুর, সাদিকা রহমান রাইসা, মামুনুর রশীদ প্রমুখ।  ছবির চিত্রগ্রহণে ছিলেন তানভীর খন্দকার, সম্পাদনায় সামির আহমেদ ও সঙ্গীত পরিচালনায় বিনোদ রায়। ছবিতে রবীন্দ্রনাথ ঠাকুর ও ডি. এল. রায়ের গান ব্যবহার করা হয়েছে এবং এসব গানে কন্ঠ দিয়েছেন শিল্পী সাগরিকা জামালী।

x

Check Also

চট্টগ্রামে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবসের বর্ণাঢ্য রেলী-কনর্সাট

মুঃবাবুল হোসেন বাবলা:১২ডিসেম্বর(চট্টগ্রাম) ”সবার জন্য নিরাপদ ইন্টারনেট”এই শ্লোগানকে বাস্তবায়নে সারাদেশের মতো চট্টগ্রামেও তথ্য -যোগাযোগ প্রযুক্তি ...