মিস ওয়ার্ল্ড বাংলাদেশ উপস্থাপনা করতে ঢাকায় শিনা

ভারতীয় মডেল-অভিনেত্রী শিনা চৌহান। দুই বাংলাতেই জনপ্রিয় তিনি। বাংলাদেশি নির্মাতা মোস্তফা সরোয়ার ফারুকীর পরিচালনায় ‌‘পিঁপড়াবিদ্যা’ সিনেমায় অভিনয়ও করেছিলেন তিনি। তাকে দেখা গেছে বাংলাদেশ ক্রিকেট প্রিমিয়ার লিগের উপস্থাপনায়ও।

দীর্ঘদিন পর আবারও বাংলাদেশ এসেছেন শিনা। এবারের উদ্দেশ্য ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার টিভি অনুষ্ঠান উপস্থাপনা। গেল শুক্রবার (১৫ সেপ্টেম্বর) রাজধানীর বনানীর এলিট ক্লাবে ‘কর্পোরেট রাউন্ড’ থেকে উপস্থাপনা করছেন এ তারকা। গালা পারফরম্যান্স ও গ্র্যান্ড ফিনাল রাউন্ডেও দেখা যাবে তাকে।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মিডিয়া পার্টনার জাগো নিউজকে শিনা বলেন, ‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতা দারুণ একটি আয়োজন হতে যাচ্ছে। এ আয়োজন উপস্থাপনার জন্য আবারও বাংলাদেশে আসতে পেরে আমি উচ্ছ্বসিত।’

আন্তর্জাতিক আসরে মেধা, সৌন্দর্য, মনন এবং পোশাক-পরিচ্ছদে অনন্য বাংলাদেশি মেয়েকে গল্প তুলে ধরতে ‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজন করেছে অন্তর শোবিজ ও ওমিকন এন্টারটেইনমেন্ট।

আয়োজকরা জানিয়েছেন, প্রতিযোগিতার কর্পোরেট রাউন্ডে অংশ নিচ্ছেন ১৬ জন। তাদের মধ্য থেকে ১০ জনকে নিয়ে ১৭ থেকে ১৯ সেপ্টেম্বর কক্সবাজারের রয়েল টিউলিপে অনুষ্ঠিত হবে গালা পারফরম্যান্স। ওই ১০ জনকে প্রশিক্ষণ দিতে মুম্বাই থেকে এসেছেন ফেমিনা মিস ইন্ডিয়ার অন্যতম প্রশিক্ষক নয়নিকা চ্যাটার্জি। ২৬ সেপ্টেম্বর পর্যন্ত তার ঢাকায় থাকার কথা রয়েছে। এনটিভিতে প্রতি মঙ্গল ও বৃহস্পতিবার রাত ৯টা ৫ মিনিটে ও শনি, রোববার রাত ১১টা ৩০ মিনিটে প্রচার হচ্ছে অনুষ্ঠানটি।

আয়োজকরা জানান, আগামী ২৯ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারের নবরাত্রী হলে অনুষ্ঠিত হবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে।

x

Check Also

শাহরুখ-সালমানের সঙ্গে প্রথম অভিজ্ঞতার কথা শুনালেন আমির

বলিউডে খান মানেই শাহরুখ, সালমান, ও আমির খান। খান নামের আরো অভিনেতা থাকলেও খান নামের ...