মিরসরাইয়ের চিনকি আস্তানায় বাস-কাভার্ডভ্যান-মোটর সাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ব্যবসায়ী নিহত, আহত ১০

অাসিফুল ইসলাম, মিরসরাই প্রতিনিধি, চট্টগ্রাম

মিরসরাইয়ে বাস-কাভার্ডভ্যান-মোটর সাইকেলের ত্রিমুখী সংঘর্ষে সাইফুল ইসলাম (৩০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছে। শনিবার (১৬ সেপ্টেম্বর) বারইয়ারহাট পৌরসভার চিনকী আস্তানা বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলা ম মিরসরাই পৌরসভার আমবাড়িয়া গ্রামের মফিজুর রহমান ছেলে এবং মিরসরাই পৌরবাজারের হক সুপার মার্কেটে মাহি জেন্টস নামে একটি প্রতিষ্ঠান রয়েছে তার। ওই দুর্ঘটনায় কমপক্ষে আরো ১০ জন আহত হয়। আহতদের মধ্যে মোটরসাইকেল আরোহী আলমগীর হোসেন নামে একজনকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, মহাসড়কে সংস্কার কাজের জন্য বিএসআরএম গেইট থেকে বারইয়ারহাট পর্যন্ত মহাসড়কের ঢাকামুখী অংশ বন্ধ থাকায় চট্টগ্রামমুখী লেইন দিয়ে দুই দিকের গাড়ি চলাচল করে আসছে। এসময় চিনকি আস্তানা বাজার এলাকায় চট্টগ্রামমুখী একটি কাভার্ডভ্যান ঢাকামুখী বাস ও চট্টগ্রামমুখী একটি মোটর সাইকেলের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী ও ব্যবসায়ী সাইফুল ইসলাম মারা যায়। স্থানীয়রা এসে বাস, কাভার্ডভ্যান ও মোটর সাইকেল দুর্ঘটনায় আহত যাত্রীদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়।
জোরারগঞ্জ থানার ওসি (তদন্ত) আনোয়ার উল্ল্যাহ জানান, কাভার্ডভ্যান-বাস-মোটর সাইকেল সংঘর্ষে ঘটনাস্থলে একজন মারা গেছে। পুলিশ দুর্ঘটনায় কবলিত গাড়িগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে।

x

Check Also

কুুতুপালং রোহিঙ্গা মুসলিম ক‘্যাম্পে ইসলামী ফ্রন্টের ত্রাণ বিতরণ কালে-এম এ মান্নান

মিয়ানমারে সর্বনিকৃষ্টতম এ জঘন্যতম বর্বরতা ও নির্মমতার প্রতিবাদ করা বিশ্বের শান্তিকামী মানুষের নৈতিক দায়িত্ব ও ...